বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

জাগ্রত মিলন মেলা এবং স্বাধীনতা স্বর্ন পদক প্রদান অনুষ্ঠিত

জাগ্রত মিলন মেলা এবং স্বাধীনতা স্বর্ন পদক প্রদান অনুষ্ঠিত

৩ ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে গেলো জাগ্রত মিলন মেলা এবং স্বাধীনতা স্বর্ন পদক প্রদান অনুসঠান। ‘জাগ্রত ব্যবসায়ী ও জনতা ‘ সংগঠন এর উদ্যোগে গাজীপুর কোনাবাড়ি ‘মেঘের ছায়া’ রিসোর্টে এক মহা মিলন মেলার আয়োজন করা হয়। মূলত বাংলাদেশের ইলেক্ট্রিক এসোসিয়েশন এর সর্ব বৃহৎ সংগঠন। সামাজিক বিভিন্ন কল্যাণমুলক কাজে ব্যবসায়ীদের কে উদ্বুদ্ধ ও সম্পৃক্ত করার এক মহৎ উদ্দেশ্যে চেয়ারম্যান শিহাব রিফাত আলম এই সংগঠন গড়ে তুলেন।
স্বাধীনতার পঞ্চাশ বছর এবং বিজয়ের মাসে সারা দেশে বিজয়ের আনন্দ ভাগের পাশাপাশি এই বিজয়ের ইতিহাসের পেছনের অব্যক্ত স্মৃতিকে আগামী প্রজন্মের কাছে তুলে ধরতেই এবারের আয়োজনে যোগ হয়েছে স্বাধীনতা স্বর্ন পদক ।দেশের সূর্য সন্তানদের জাগ্রত মঞ্চে আমন্ত্রিত করে তাঁদের যুদ্ধ কালীন স্মৃতি চারণ সহ স্বাধীনতার সঠিক – সত্য ইতিহাস কে নতুন প্রজন্মের কাছে পৌছে দেয়ার প্রত্যয়ই এই অনুসঠানের মূল উদ্দেশ্য।
চেয়ারম্যান শিহাব রিফাত আলমের সভাপতিত্বে, রাকিব মাহবুব এর সঞ্চালনায় অনুসঠানের উদ্বোধন করেন এডিশনাল ডিআইজি ডা. শোয়েব রিয়াজ আলম। অনুসঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শামসুন নাহার (এমপি), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রমজান আলী( মেয়র মানিকগঞ্জ)। আরো উপস্থিত ছিলেন দেশ বরেন্য কথা সাহিত্যিক সেলিনা হোসেন, বীর মুক্তিযোদ্ধা এবং বিশিষ্ট সাংবাদিক আবেদ খান, বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার রুহুল আমিন, বিশিষ্ট সংগীত শিল্পী খুরশিদ আলম, মুক্তিযোদ্ধা আবু সালেক (বীরপ্রতিক), বীর মুক্তিযোদ্ধা মির্জা সোলায়মান, বীর মুক্তিযোদ্ধা আহসানুল হক মিনু ও বীর মুক্তিযোদ্ধা কবি আশরাফ চৌধুরী। অনুষ্ঠানে আগত দেশের বীর সন্তানদের সংগঠনের পক্ষ থেকে স্বর্ন পদকে সম্মানিত করা হয়।
সারা দেশ থেকে সংগঠনের সকল নেতা – কর্মী তাদের পরিবার পরিজন নিয়ে এই মিলন মেলা তে সমবেত হয়েছেন।