সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

মডার্ণ হারবাল গ্রুপের ৩৭ বৎসর পূর্তি অনুষ্ঠান পালিত

মডার্ণ হারবাল গ্রুপের ৩৭ বৎসর পূর্তি অনুষ্ঠান পালিত

১৩ এপ্রিল শনিবার সকাল ১০ টায় বসুন্ধরা কনভেনশন সেন্টার নবরাত্রি-৪ বিশ^রোড, কুড়িল, ঢাকায় মডার্ণ হারবাল গ্রুপের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। মডার্ণ হারবালের প্রধান উপদেষ্টা প্রফেসর ডা. মো. আমিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মো. এনামুর রহমান এমপি।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী কর্ণেল (অবঃ) ফারুক খান এমপি, উপমহাদেশের প্রখ্যাত চিকিৎসক ও গবেষক মডার্ণ হারবাল গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. আলমগীর মতি, লে. জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরি এমপি, আয়না দত্ত এমপি, পারভিন হক এমপি, শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান খোকা সিকদার, ঔষধ প্রশাসনের মহাপরিচালক মেজর জেনারেল মোস্তাফিজুর রহমান, ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক ভিসি আ.ম.স আরেফিন সিদ্দিক প্রমূখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পৃথিবীর চিকিৎসা ব্যবস্থায় বাংলাদেশ এখন অনেক উন্নত। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার মানুষের দৌড় গোড়ায় চিকিৎসা সেবা পৌঁছে দিচ্ছে। তিনি বলেন, মডার্ণ হারবাল, ইউনানী ও ভেষজ চিকিৎসা সেবাকে উন্নত করে কম টাকায় মানুষের মাঝে চিকিৎসা সেবার পাশাপাশি ঔষধ পৌঁছে দিচ্ছে। তাই আজ বিশে^ ইউনানী, ভেষজ ও হারবাল চিকিৎসা জনপ্রিয় চিকিৎসা হিসেবে স্বীকৃত ও সমাদৃত।


error: Content is protected !!