Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

অবক্ষয় থেকে দেশকে বাঁচাতে হবে : জাকের পার্টি চেয়ারম্যান

অবক্ষয় থেকে দেশকে বাঁচাতে হবে : জাকের পার্টি চেয়ারম্যান

জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল বলেছেন, আধুনিক সভ্যতার দুঃখজনক উচ্ছৃঙ্খলতার দুর্গন্ধ ছড়িয়ে পড়ছে দেশে দেশে। সেই দুর্গন্ধ বাংলাদেশেও এসেছে। যা নীতি নৈতিকতা মানবতার অবক্ষয়ে ভয়াবহ প্রভাব রাখছে। এই থেকে বাংলাদেশকে বাঁচাতে হবে। প্রাচুর্য দিয়ে অভিষ্ট লক্ষ্যে পৌঁছানো যায় না। তার সাথে সাথে মানুষের মাঝে পবিত্রতা তৈরি করতে হবে।
বুধবার বিকেল ৫টার দিকে শরীয়তপুর সদর পৌরসভা ময়দানে আয়োজিত এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মোস্তফা আমীর ফয়সল বলেন, জাকের পার্টিকে অবহেলা করার অবকাশ নেই।জাকের পার্টির বিনয়, একতা, ভদ্রতা, শিষ্ঠতা, আতিথেযতা, স্বকীয়তা, ইসলামী তাহজীব তমদ্দুন রক্ষা করে অন্যান্য ধর্মাবলম্বীদের সাথে সহনশীলতা, মানব প্রেম ও সৃষ্টি প্রেমের পার্টি। যদি জাকের পার্টির কোন ক্ষতি করার চেষ্টা করা হয়, আঘাত করার অপচেষ্টা হয়, তাহলে তা প্রতিহত করতে জাকের পার্টির লাখ লাখ নেতা, কর্মী প্রস্তুত আছে।
তিনি বলেন, আমরা সত্যের অনুসারী। ধৈর্য়ধারন কারী দল। ক্ষমতায় যাওয়ার জন্য রক্তপাতের শিক্ষা বিশ্ব ওলী খাজাবাবা ফরিদপুরী (কু:ছে:আ:) কেবলাজান ছাহেব আমাদের দেননি। তিনি আসন্ন উপজেলা নির্বাচনে জাকের পার্টির প্রার্থীদের গোলাপ ফুল প্রতীকে ভোট দেয়ার উদাত্ত আহবান জানান।
জাকের পার্টির চেয়ারম্যান দু:খ প্রকাশ করে বলেন, সমাজের রন্ধ্রে রন্ধ্রে পাশবিক নির্যাতন, হত্যা, বিকৃতি ও নৃশংসতা মাথা চাড়া দিয়ে উঠছে। স্বার্থপরতা, আত্মকেন্দ্রিকতা ও উশৃঙ্খলতা সীমাহীন পর্য়ায়ে গেছে। ভয়াবহ এক শুণ্যতা আসছে সামনে। নেতা, কর্মীদের সতর্ক ও সচেতন থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনাদেরে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
মোস্তফা আমীর ফয়সল জাকের পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র ও চক্রান্তের দিন শেষ হয়েছে উল্লেখ করে বলেন, মোনাফেকদের দিন শেষ হয়ে গেছে। সত্য সমাগত। মিথ্যা দূরীভুত। এ লক্ষ্যে সকলকে বিশ্ব ওলীর আসন্ন মহাপবিত্র বিশ্ব উরস শরীফে যোগদানের উদাত্ত আহবান জানান। তিনি বলেন, সত্যের জয় অবশ্যম্ভাবী।জাকের পার্টি বিজয়ী হবে। সত্য যুগ আসছে। যখন প্রতিটি মানুষ গোলাপের মত পবিত্র হবে। জাকের পার্টির উত্থান এখন সময়ের দাবী।
জাকের পার্টি চেয়ারম্যান নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনার দৃঢ় হোন। ঈমানের বলে বলীয়ান হোন। অকুতোভয় হোন। প্রেম যেখানে উতসর্গ সেখানে। পরীক্ষা দিতে হবে। পরীক্ষা ছাড়া কেউ মঞ্জিলে মকসুদে পৌঁছাতে পারে নি। তিঁনি আরো বলেন, আমরা প্রকৃত ইসলামের শ্বাশত মহিমা নিয়ে আসতে চাই। যে মহিমায় দেশের সকল ধর্ম, মত ও পথের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থান, অপরুপ ভ্রাতৃত্ব ও সম্প্রীতির বন্ধন মানবতাকে নতুন পথ দেখাবে। দেশবাসীকে একত্রিভূত করবে।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল বলেন, জাকের পার্টির নেতা কর্মীদের সত্যের জন্য মানুষের মুক্তির জন্য সংগ্রাম করে যেতে হবে। সামনে উপজেলা নির্বাচন, গোলাপ ফুল হাতে ঘরে ঘরে যেয়ে সত্যের প্রতীকের সমর্থন চাইতে হবে। তিনি বলেন, জাকের পার্টিকে প্রকৃত ইসলাম গণতন্ত্র, সমাজতন্ত্র, মানবতা ও ধর্ম নিরপেক্ষতা নিহিত আছে। মনে রাখতে হবে, সত্য ইসলাম মানবতার ধর্ম।
সমাবেশে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ও শরীয়তপুর সদর উপজেলা চেয়ারম্যান আবুল হাসেম তপাদার সমাবেশে এসে জাকের পার্টি চেয়ারম্যানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
শরীয়তপুর জেলা জাকের পার্টির সভাপতি কাজী বাদল সমাবেশে সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সুরেশ্বর দরবার শরীফের গদীনশীন ও মুর্শিদ কেবলা শাহমুজাদ্দেদী মোন্তাজেমে সৈয়দ তৌহিদুল হোসাইন শাহিন নূরী, শরীয়তপুর জেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের সভাপতি রাকিবুজ্জামান সাগর প্রমূখ।