Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

স্বেচ্ছাসেবী সংঘঠন বিবিএস’র পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

স্বেচ্ছাসেবী সংঘঠন বিবিএস’র পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন ‍‌‌বাংলাদেশ ব্লু সোসাইটি (বিবিএস)এর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে উপহার হিসেবে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার তিলই এড়িকাঠিতে সোমবার (১৩ ডিসেম্বর ) বেলা ১১টার দিকে ৩১ নং তিলই এড়িকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে উপহার হিসেবে খাতা, কলম, পেন্সিল, চকলেট, রাবার, কাটার, মাস্ক উপহার হিসেবে প্রদান করা হয়। এ সময় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কনেশ্বর এসসি এডওয়ার্ড ইনস্টিটিউশন এর সহকারী প্রধান শিক্ষক ও ৩১ নং তিলই এড়িকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপ্রতি জুলহাস মিয়া,ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি ও কনেশ্বর এসসি এডওয়ার্ড ইনস্টিটিউশন এর ট্রেড ইন্সট্রাক্টর শফিকুল ইসলাম সোহেল সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

এসময় তারা সকলকে আহব্বান করেন সমাজের উন্নয়ন মূলক কাজে এগিয়ে আসার জন্য।

বাংলাদেশ ব্লু সোসাইটি (বিবিএস) এর সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে এবং পরিচালনায় অতন্ত্য সু-শৃঙ্খলভাবে সম্পূর্ণ অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জুলহাস মিয়া বলেন, বাংলাদেশ ব্লু সোসাইটি (বিবিএস) আমাদের বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে। এটা একটা ভালো উদ্যোগ। বাংলাদেশ ব্লু সোসাইটি (বিবিএস) জন্য শুভ কামনা। সমাজে যারা বৃত্তবান আছেন তারা ও যদি এগিয়ে আসে তাহলে আমাদের সমাজ দেশ অনেক সুন্দর ভাবে এগিয়ে যাবে।