বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

ভোটারদের দোয়া আশীর্বাদ নিচ্ছেন জাজিরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী দুলাল আকন

ভোটারদের দোয়া আশীর্বাদ নিচ্ছেন জাজিরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী দুলাল আকন

শরীয়তপুরের জাজিরা উপজেলার জাজিরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্রজমা দিয়েছেন সৎ, নির্ভীক ধর্মভীরু ও গরীব দুখী মেহনতী মানুষের বন্ধু হাজী মোহাম্মদ দুলাল মিয়া আকন।

আসন্ন ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার লক্ষে তিনি নির্বাচনের মাঠে নেমেছেন। মনোনয়নপত্র জমা দেয়ার পর থেকেই দুলাল মিয়া আকন বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে দেখা করা শুরু করেছেন।

তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সালাম বিনিময় ও দোয়া আশীর্বাদ নিচ্ছেন। জনপ্রিয় এ চেয়ারম্যান প্রার্থীর সাথে রয়েছেন জাজিরার শিক্ষিত তরুণ ও যুব সমাজ। তারাও চেয়ারম্যানের সাথে থেকে মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে তাদের বার্তা পৌঁছে দিচ্ছেন এবং দুলাল আকনের জন্য দোয়া আশীর্বাদ কামনা করছেন। সৎ ও ন্যায়পরায়ণ হাজী দুলাল মিয়া আকন সব সময় মানুষের প্রয়োজনে পাশে দাঁড়িয়েছেন।

তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারলে জাজিরা ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন। হাজী মোঃ দুলাল মিয়া আকন বলেন, আমরা পারিবারিকভাবে সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। বিভিন্ন সময় মানুষকে সাহায্য সহযোগিতা করেছি। এজন্য জাজিরা ইউনিয়ন বাসী আমাকে চেয়ারম্যান হিসেবে পেতে চায়। তাই তারা আমাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করেছেন।

জনগণ যদি তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে আমি আমার ইউনিয়নের অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করবো। আমি মুরব্বীদের পরামর্শ ও তারুণ্যের শক্তি নিয়ে জাজিরা ইউনিয়নকে আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। ইউনিয়ন থেকে সকল প্রকার অন্যায় অবিচার দূর করব। আমি আমার ইউনিয়নকে সন্ত্রাস মুক্ত, মাদকমুক্ত বাল্যবিবাহ মুক্ত, নারী নির্যাতন মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য আমি সবার কাছে দোয়া, আশীর্বাদ ও সহযোগিতা কামনা করছি।