বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

জাজিরা সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

জাজিরা সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

সরকারের সাফল্য অর্জণ ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছে জাজিরা উপজেলা প্রশাসন ও শরীয়তপুর জেলা তথ্য অফিস। ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৫টায় সেনেরচর ইউনিয়ন পরিষদে সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে প্রেস ব্রিফিং এ বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের, উপজেলা নির্বাহী অফিসার রাহেলা রহমত উল্লাহ ও জেলা তথ্য অফিসার মুহাম্মদ জালাল উদ্দিন আহমেদ।
এ সময় উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা আওয়ামীলীগ সভাপতি জিএম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, সহকারী কমিশনার (ভূমি) পংকজ চন্দ্র দেবনাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্বপন মাতুব্বর, সেনেরচর ইউপি চেয়ারম্যান মো, ইসমাইল মোল্যা, বিকে নগর ইউপি চেয়ারম্যান সাঈদুর রহমান, জাজিরা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমূখ।
সরকারের উন্নয়ন ও ভাবনা বিষয়ে সাংবাদিকদের অবগত করে বক্তবে বলেন, প্রধান মন্ত্রীর ১০টি অগ্রাধিকার প্রকল্পের মধ্যে সর্বপ্রথম স্থান পেয়েছে আশ্রয়ন প্রকল্প। “জমি আছে ঘর নাই” গৃহায়ণ প্রকল্পের মাধ্যমে তাদের ঘর করে দেয়া হচ্ছে। যার জমি ও ঘর কোনটাই নাই তাদের জন্য আশ্রয়ণ প্রকল্প রয়েছে। সরকারের ভাবনা দেশের কোন মানুষ না খেয়ে বা গৃহহীন থাকবে না। জাজিরায় ৫৫০ একর জমির উপর অর্থনীতি জোন হবে। বাংলাদেশ আর তলা বিহীন ঝুঁড়ি হিসেবে বিশ্বের কাছে পরিচিত হবে না। বাংলাদেশ আজ উন্নয়ণশীল দেশে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী ছিট মহল সমাধান করেছেন। আন্তর্জাতিক আদালতের মাধ্যমে সমুদ্র বিজয় করেছেন। এ জন্য সারা বিশ্ব প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট আকাশে অবতারণ করছে। সেদিক থেকে বিশ্বের ৫৩ তম স্থানে বাংলাদেশ। দেশে ভিশণ ২০২১ সফল হয়েছে ২০৪১ ও সফল হবে।


error: Content is protected !!