বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং

নড়িয়ার ভোজেশ্বরে এসএসসি(৯৭-৯৮) ব্যাচ বন্ধুমহলের খাদ্যসামগ্রী বিতরণ

নড়িয়ার ভোজেশ্বরে এসএসসি(৯৭-৯৮) ব্যাচ বন্ধুমহলের খাদ্যসামগ্রী বিতরণ
নড়িয়ার ভোজেশ্বরে এসএসসি(৯৭-৯৮) ব্যাচ বন্ধুমহলের খাদ্যসামগ্রী বিতরণ

নড়িয়ার ভোজেশ্বরে উপাসী বিঝাড়ি তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি(৯৭-৯৮) ব্যাচ দেশী ও প্রবাসী বন্ধুমহল ৪৭০ জন করোনায় কর্মহীন শ্রমজীবী অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন।

সোমবার (১৮ মে) সকাল ৮ টার দিকে ভোজেশ্বর বাসস্ট্যান্ড সংলগ্ন স্থান থেকে ভোজেশ্বর ইউনিয়নসহ আশেপাশের বিভিন্ন স্থানের কর্মহীন শ্রমজীবী অসহায়দের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে স্থানীয় সাংসদ পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের নির্দেশনায় করোনায় অসহায় হয়ে পড়া বসে থাকা কর্মহীন শ্রমজীবী দুস্থ অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের জন্যই এসএসসি(৯৭-৯৮) ব্যাচ দেশী ও প্রবাসী বন্ধুমহলের এ উদ্যোগ। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, আধা কেজি সেমাই, ১ কেজি চিনি ও ২ কেজি আলু।

এ বিতরণকালে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম সিকদার, ভোজেশ্বর পুলিশ ফাড়ি ইনচার্জ আবুল কালাম আজাদ, উপাসী বিঝাড়ি তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি(৯৭-৯৮) ব্যাচের প্রবাসী এমদাদ সিকদার, সোহাগ, মামুন, শাহীন, মানষ, বাবু, রুবেল ও জুয়েলসহ অনেকে।

এ সময় সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম সিকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায়দের মাঝে আজ আমার ভাই এমদাদ সিকদারসহ তার এসএসসি(৯৭-৯৮) ব্যাচের বন্ধুবহল খাদ্যসামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন। এজন্য নড়িয়া উপজেলা আওয়ামীলীগ ও পানিসম্পদ একেএম এনামুল হক শামীমের পক্ষ থেকে অভিনন্দন।

এসএসসি(৯৭-৯৮) ব্যাচের এমদাদ সিকদার বলেন, আমরা উপাসী বিঝাড়ী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি(৯৭-৯৮) ব্যাচের পরীক্ষার্থীরা মিলে খাদ্যসামগ্রী উপহার হিসেবে করোনায় অসহায় দুস্থদের মাঝে বিতরণ করলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যে যার অবস্থান যেন করোনায় অসহায় দুস্থদের পাশে দাড়ায়। তারই পরিপ্রেক্ষিতে এসএসসি(৯৭-৯৮) ব্যাচের দেশে থাকা ও প্রবাসে থাকা বন্ধুমহল মিলে এ উদ্েযাগ নিয়েছি এবং এটা করোনা শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।