বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

নড়িয়ায় লকডাউনে কর্মহীন অসহায়-দুস্থ মানুষের মাঝে অগ্রযাত্রা’র ইফতার সামগ্রী বিতরণ

নড়িয়ায় লকডাউনে কর্মহীন অসহায়-দুস্থ মানুষের মাঝে অগ্রযাত্রা’র ইফতার সামগ্রী বিতরণ

শরীয়তপুরের নড়িয়ায় করোনা মহামারীর মধ্যে লকডাউনে কর্মহীন হয়েপড়া অসহায়-দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “অগ্রযাত্রা ফাউন্ডেশন”।

সোমবার (১৯ এপ্রিল) সকালে উপজেলার কয়েকটি ইউনিয়নে ঘুরে ঘুরে সংগঠনের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে অসহায়-দুস্থ কর্মহীন মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করে। অগ্রযাত্রা ফাউন্ডেশন এর পক্ষ থেকে প্রায় একশত পরিবারকে খেজুর, ছোলা, ভাল, গুর ও মুড়ি সহ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করেন, অগ্রযাত্রা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ পারভেজ মোশাররফ, সহ-প্রতিষ্ঠাতা মোঃ ওমর ফারুক, মোঃ ইব্রাহীম হোসাইন, যুগ্ম আহ্বায়ক শৈশব, রাকিব সরদার, ওবায়দুল হক, জহিরুল হাসান, সদস্য সচিব মোঃ দেলোয়ার হোসেন, অন্যতম সদস্য আহমেদ আলম, পারভেজ সরদার, আজিজুল হাকিম, তাজুল ইসলাম, রাফসান রাব্বি সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সংগঠনের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ পারভেজ মোশাররফ বলেন, আমাদের সংগঠনের পক্ষ থেকে লকডাউনে থাকা অসহায় দুস্থ মানুষের মাঝে কিছুই ইফতার সামগ্রী বিতরণ করলাম। করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন চলছে। তাই আমরা স্বাস্থ্যবিধির কথা চিন্তা করে, সকলের বাড়িতে গিয়ে পৌছে দিচ্ছি। আমাদের এই সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়েছে একমাত্র মানুষের কল্যাণে মানবতার জন্য কাজ করার উদ্দেশ্যে। যেখানেই মানবতা কষ্ট পায় সেখানেই আমরা ছুটে গিয়ে চেষ্টা করি তাদের পাশে দাঁড়াতে। সবসময়ই আমরা সামাজিক বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে থাকি। লকডাউন উঠে গেলে আমাদের পরবর্তী কার্যক্রম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে আমরা মানুষের সেবায় কাজ করে যেতে চাই।