বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

এনামুল হক শামীমের মনোনয়নে নড়িয়ায় আনন্দ মিছিল

এনামুল হক শামীমের মনোনয়নে নড়িয়ায় আনন্দ মিছিল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২২২ শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) এর জন্য নৌকার প্রার্থী চুড়ান্ত হয়েছে। নৌকার নির্ভরযোগ্য মাঝি হিসেবে বৈঠা পেয়েছেন আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির প্রভাবশালী সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ সভাপতি এনামুল হক শামীম।
আর এ সংবাদ পেয়েই নড়িয়া-সখিপুর নির্বাচনী এলাকায় চলছে প্রাণের উচ্ছাস। এ যেন গণমানুষের চাহিদা পূরণের উল্লাস। এনামুল হক শামিমের সমথর্ক নেতাকর্মীগণ রং মেখে সং সেজে বাদকদল নিয়ে বেড়িয়ে পড়েছে রাজপথে, বাজারে ও লোকালয়ে। শ্লোগানের মাধ্যেই বুঝিয়ে দিচ্ছে এনামুল হক শামিমকে নৌকার প্রার্থী মনোনীত করায় জননেত্রী শেখ হাসিনাকে তারা লাল সালাম জানাচ্ছে। আনন্দ ছড়িয়ে পড়েছে সাধারণ মানুষের মাঝেও। তারাও উল্লাসে মেতে থাকা মানুষদের হাত নাড়িয়ে নিজেদের সমর্থন প্রকাশ করছেন।
রোববার বিকেলে নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ বাজারে স্থানীয় নেতাকর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি মুখ করে উল্লাস করে। এতে নেতৃত্ব দেন নড়িয়া পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান।
এসময় তিনি বলেন, নড়িয়া সখিপুরের গণমানুষের চাওয়া আজ পূরণ হয়েছে। মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য শামীম ভাইয়ের নেতৃত্ব প্রয়োজন ছিল। শেখ হাসিনার সঠিক সিদ্ধান্তের জন্য নড়িয়া-সখিপুর বাসী তার কাছে কৃতজ্ঞ। বন্ধবন্ধুর স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে শেখ হাসিনা কাজ করছে। আমরা বঙ্গবন্ধুর ও শেখ হাসিনার দলীয় আদর্শ বিশ্বাস করি। এনামুল হক শামিম ভাইয়ের নির্দেশে আমরা সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো এবং নৌকার বিজয় ছিনিয়ে আনব।


error: Content is protected !!