Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়া থানার সাবেক ইন্সপেক্টর আনিচুর রহমান গোপালগঞ্জ সদর থানায় ওসি

নড়িয়া থানার সাবেক ইন্সপেক্টর আনিচুর রহমান গোপালগঞ্জ সদর থানায় ওসি

নড়িয়া থানার সাবেক (ওসি) তদন্ত মোহাম্মদ আনিচুর রহমান গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন ।
বুধবার ২ আগস্ট তিনি গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। এর আগে তিনি টাঙ্গাইল জেলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এ পুলিশ পরিদর্শক হিসেবে নিয়োজিত ছিলেন। এছাড়াও বিগত দিনে তিনি দেশের গুরুত্বপূর্ণ ৪ টি থানায় অফিসার ইনচার্জ হিসেবে সততা ও নিষ্ঠার সাথে তার ওপর অর্পিত দায়িত্ব তিনি পালন করেন।

গোপালগঞ্জে যোগদান করে তিনি প্রথমে মহান আল্লাহ পাকের নিকট অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। নব যোগদানকৃত অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান গণমাধ্যমকে জানান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মভূমি, পূণ্যভূমি গোপালগঞ্জ এ যোগদান করতে পেরে তিনি সত্যিই গর্বিত। জেলা সদরে জনগণের জান-মাল রক্ষা, আইন-শৃঙ্খলা সমুন্নত রাখা সহ গোপালগঞ্জ সদর উপজেলাবাসীর নিকট সকল ধরনের পুলিশী সেবা দ্রুত পৌঁছে দিতে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। অচিরেই তিনি গোপালগঞ্জ জেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সকল গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।