• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর প্রবীণ হিতৈষী সংঘের “ফ্রি স্বাস্থ্যসেবা কেন্দ্র” বিষয়ে প্রস্তুতি সভা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০১ আগস্ট ২০১৯ সময়: ৬:৪১ পূর্বাহ্ণ 44 বার

    শরীয়তপুর প্রবীণ হিতৈষী সংঘের “ফ্রি স্বাস্থ্যসেবা কেন্দ্র” বিষয়ে প্রস্তুতি সভা

    ৩১ শে জুলাই বুধবার বিকেল সাড়ে ৫টায় বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ শরীয়তপুর জেলা শাখার প্রবীণদের জন্য ফ্রি স্বাস্থ্যসেবা কেন্দ্র বিষয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
    বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ শরীয়তপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব নুর মোহাম্মদ কোতোয়াল-এর সভাপতিত্বে তার নিজস্ব কার্যালয়ে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাসুক আলী দেওয়ান এবং বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ শরীয়তপুর জেলা শাখার স্বাস্থ্য সেবা উপ-কমিটি ও যুগ্ম সম্পাদক (আহবায়ক) আব্দুস সামাদ বেপারীর আহবানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ শরীয়তপুর জেলা শাখার সদস্য প্রফেসর মোঃ আলী হোসেন, মাষ্টার মুকুল চন্দ্র রায়, সরদার মকফর, এস এম মহসিন নিরব, মোঃ আ: জাব্বার, মোঃ ইউনুস দেওয়ান, অনিক ঘটক চৌধুরী, পরিমল চন্দ্র দাস, সুশীল চন্দ্র দেবনাথসহ অনেকে।
    আগামী ৩রা আগষ্ট বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে প্রবীণদের জন্য শরীয়তপুর হোটেল আল সামাদ নামক স্থানে ‘ফ্রি স্বাস্থ্য সেবা কেন্দ্র’ শুভ উদ্বোধন করা হবে। এ আলোকে কিভাবে প্রস্তুতি গ্রহণ করা হবে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ শরীয়তপুর জেলা শাখার সদস্যদের নিয়ে তা আলোচনা হয়। এ সংগঠনের মাধ্যমে প্রবীণরা ফ্রি চিকিৎসা কিভাবে পেতে পারে? তা এ সংগঠনের মূল উদ্দেশ্য। এছাড়াও এ সংগঠণ প্রবীণদের সুবিধার্থে দীর্ঘমেয়াদী স্বাস্থ্যসেবা যাতে হতে পারে তারও পরিকল্পনা গ্রহণ করা হয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০১ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!