• ব্রেকিং নিউজ

    পালং উত্তর বাজারে দোকানে আগুন, ৬০ লক্ষ টাকার ক্ষতি

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৫ আগস্ট ২০১৯ সময়: ১১:৩৭ অপরাহ্ণ 659 বার

    পালং উত্তর বাজারে দোকানে আগুন, ৬০ লক্ষ টাকার ক্ষতি

    পালং উত্তর বাজারে দৃষ্টি এন্টারপ্রাইজ নামের একটি দোকানে ৬০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
    সোমবার রাত ১২ টায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে এ আগুন লাগতে পারে বলে সকলের ধারনা। আগুন কিভাবে এবং কখন লেগেছে নির্দিষ্ট করে কেউ বলতে পারে না। স্থানীয় দোকানদাররা জানান, অনিকের দোকান দৃষ্টি এন্টারপ্রাইজে আগুনের ধোয়া দেখে নাদিম মার্কেটের পাহাড়াদার টের পেয়ে দৃষ্টি এন্টারপ্রাইজের পাশের দোকানদার সঞ্জয়কে জানালে সঞ্জয় অন্যান্য দোকানদারদের ডেকে শরীয়তপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের প্রতিনিধি দল সাটার ভেঙ্গে ভিতরে প্রবেশ করে পাইপ লাগিয়ে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পানি দিয়েও রক্ষা করতে পারেনি মাহবুব রহমান অনিকে দৃষ্টি এন্টারপ্রাইজের মালামালসমূহ।
    এ প্রসঙ্গে মাহবুব রহমান অনিককে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ফায়ার সার্ভিস দিয়ে আমার দোকানের আগুন যখন নিভিয়ে ফেলে তখন আমাকে কেউ একজন মোবাইল করে। আমি মোবাইল পেয়ে সাথে সাথে ছুটে আসি আমার দোকানে। এসে দেখি সব পুড়ে ছাই হয়ে গেছে। দোকানের মালামাল সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমার দোকানে ৮০ থেকে ৯০ লক্ষ টাকার মালামাল ছিল। প্রায় সব-ই পুড়ে গেছে। আমার ৬০লক্ষ টাকার ঋণ কিভাবে আমি পরিশোধ করবো বুঝতে পারছি না।
    পাশের দোকানদার সঞ্জয় বলেন, নাদিম মার্কেটে পাহাড়াদার আমাকে আগুনের কথা বললে আমি অন্যান্য দোকানদারদের নিয়ে ফায়ার সার্ভিসকে জানাই। তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
    ফায়ার সার্ভিস লিডার আলী আহম্মদ মুন্সীকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বলেন, কিছু লোকজন আমাদের মেইন গেইটে এসে আমাদের আগুন লাগার কথা জানায়। আমরা দুইটি প্রতিনিধি দল দ্রæত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। ঐ দোকান ছাড়া অন্যান্য দোকানের কোন ক্ষতি হয়নি। কি কারনে আগুন লেগেছে জানতে চাইলে ফায়ার লিডার বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটে এ আগুন লেগেছে বলে তার ধারনা।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৫ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!