• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে বিজিবি সদস্যের বিরুদ্ধে স্কুলছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ এর প্রতিবাদ

    প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯ সময়: ১০:২২ অপরাহ্ণ 49 বার

    গত ৪ ঠা আগস্ট রবিবার দৈনিক রুদ্রবার্তা পত্রিকায় উল্লেখিত শিরোনামে প্রথম পাতায় একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটির বিষয়ে লিখিত প্রতিবাদ জানিয়েছে মোঃ সুজন সিকদার, মোঃ জুলহাস সিকদার, মোঃ রেজাউল সিকদার, মোঃ রুবেল তালুকদার ও মোসাঃ রাহেলা বেগম। প্রতিবাদটিতে উল্লেখ করেন, সংবাদটি মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত হয়ে প্রকাশ করা হয়।
    সংবাদটির প্রথম পাতায় উল্লেখিত রয়েছে যে, অভিযোগকারী একজন স্কুল ছাত্রীর মা। তিনি পালং মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন, সে অভিযোগটি সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট।
    অভিযোগকৃত উত্ত্যাক্ত করার বিষয়টিও সম্পূর্ন মিথ্যা এবং বানোয়াট। অভিযুক্তদের কে সামাজিক ভাবে হেয় করার উদ্দেশ্যে থানায় এই অভিযোগ করা হয়েছে। এছাড়াও কুপ্রস্তাব দেয়া ও প্রেমের সম্পর্ক গড়ে তোলার চেষ্টার বিষয়টিও সম্পূর্ন মিথ্যা। জায়গা/জমি এবং পূর্ব শত্রুতার জের ধরে অভিযোগকারি হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। পহেলা আগষ্ট এর উত্ত্যাক্ত করার সংবাদটিও সম্পূর্ন মিথ্যা, এবং ভিত্তিহিন। কারন অভিযুক্ত বিজিবি সদস্য ঐদিন ব্যক্তিগত প্রয়োজনে ঢাকায় অবস্থান করেছিলেন, অর্থাৎ বাড়িতে ছিলেন না।
    অভিযুক্তের বাড়িতে যেয়ে বিচার চাওয়ার মতো কোন ঘটনা ঘটেনি এবং চুল ধরে টেনেহিচড়ে ও চর-থাপ্পর দিয়ে বাড়ী থেকে তাড়িয়ে দেওয়ার বিষয়টিও অবান্তর বানোয়াট ও সাজানো ঘটনা।
    অতএব আমরা অভিযুক্তকারী উল্লেখিত পত্রিকার রিপোর্ট ও দায়ের করা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৮ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!