• ব্রেকিং নিউজ

    পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯ সময়: ৫:৫১ পূর্বাহ্ণ 238 বার

    পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

    পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস-২০১৯ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৮ আগস্ট বুধবার রাজধানীর ৩৬ দিলকুশা রোডে অবস্থিত পিপলস্ ইনস্যুরেন্স ভবনে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান, সিআইপি হাসান আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (সাবেক অতিরিক্ত সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার) এর সদস্য গকুল চাঁদ দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (অতিরিক্ত সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার) এর নির্বাহী পরিচালক ড. শেখ মহঃ রেজাউল ইসলাম এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (যুগ্ম সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার) এর নির্বাহী পরিচালক খলিল আহমদ।
    অনুষ্ঠানে বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম এর প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য বিএম ইউসুফ আলী।
    বিএম ইউসুফ আলী তার বক্তব্যে বলেন, আমরা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবারের ভয়াবহ বন্যা পরিস্থিতি ভালোভাবেই মোকাবেলা করতে পেরেছি। দেশে এত ভয়াবহ বন্যা হওয়া সত্যেও কেউ না খেয়ে থাকেনি এবং এত সুন্দর ব্যাবস্থাপনা হয়েছে যা মানুষ কখনো কল্পনাও করতে পারেনি যে এত সহজে আমরা এই ভয়াবহ বন্যা পরিস্থিতির মোকাবেলা করতে পারবো। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো নেতা হাজার বছরে একজনই সৃষ্টি হয়েছিলো, আমি বলবো শেখ হাসিনার মতো প্রধানমন্ত্রীও হাজার বছরে একজনই সৃষ্টি হয়। বার বার সৃষ্টি হয় না। অনেকবার সৃষ্টি হয় না। আজকের বাংলাদেশকে তিনি তার নেতৃতে, তার দিকনির্দেশনায়, তার পরিচালনায় বিশ্বের দরবারে অনেক উঁচুতে নিয়ে গেছেন। তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রীকে সহযোগীতা করতে হবে। আরেকটি কথা হলো জাতির জনকের ব্যাপারে কোন ধরনের বিতর্ক আসতে পারে না। বাংলাদেশ গণতন্ত্রের দেশ। এখানে বিরোধ থাকবে, মতপার্থক্য থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু জাতির পিতার ব্যাপারে কোন বিতর্ক থাকতে পারে না। আজকে ইন্ডিয়ার জাতির পিতার ব্যাপারে কোন বিতর্ক নেই। পাকিস্তানের জাতির পিতার ব্যাপারে কোন বিতর্ক নেই। এভাবে বিভিন্ন দেশে জাতির পিতা, যাদের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। তাদের ব্যাপারে কোন মতোবিরোধ নাই। তাহলে বাংলাদেশে কেন এ ব্যাপারে মতোবিরোধ থাকবে। সুতরাং আজকের পর থেকে আমরা শপথ নিবো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ব্যাপারে আমরা কোন বিতর্ক আসতে দেবো না এবং আমাদের পরবর্তী প্রজন্ম যাতে এ ব্যাপারে বিতর্কে না জড়ায় সে ব্যাবস্থা নিবো, অঙ্গীকারবদ্ধ হবো এবং স্বোচ্চার হবো।
    এ সময় উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী, ফজলুল করিম, সিনিয়র ডিএমডি নন্দন ভট্টাচার্য, ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন, মোঃ নওশের আলী নাঈম, হাবিবুর রহমান ও আবু তাহের সহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৯ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!