• ব্রেকিং নিউজ

    জামালপুরে পপুলার লাইফ ইনস্যুরেন্স এর বীমা দাবী চেক হস্তান্তর

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯ সময়: ৯:১০ অপরাহ্ণ 42 বার

    জামালপুরে পপুলার লাইফ ইনস্যুরেন্স এর বীমা দাবী চেক হস্তান্তর

    জামালপুরে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর বীমা দাবী চেক হস্তান্তর ও লক্ষ্যমাত্রা নির্ধারণী সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ সেপ্টেম্বর মঙ্গলবার জেলার সরকারী ইসলামপুর কলেজে এ চেক হস্তান্তর ও লক্ষ্যমাত্রা নির্ধরণী সভা অনুষ্ঠিত হয়।
    পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের আল আমিন বীমা প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম মাসুম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরাম এর প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য বিএম ইউসুফ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারী ইসলামপুর কলেজের উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহ্মেদ, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক (ব্রাঞ্চ কন্ট্রোল) সৈয়দ মোতাহার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন প্রশাসন) মোঃ নওশের আলী নাঈম, উপ-ব্যবস্থাপনা পরিচলক (একক বীমা) মোঃ হাবিবুর রহমান। এসময় আরো বক্তব্য রাখেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
    প্রধান অতিথির বক্তব্যে বিএম ইউসুফ আলী বলেন, প্রতিদিন আমাদের কোন না কোন চ্যানেলে খবর আছেই। প্রতিদিন পত্র-পত্রিকায় আমাদের খবর আছে। এজন্য দেখতে দেখতে পপুলার লাইফ মানুষের মুখস্থ হয়ে গেছে। আপনারা যতটুকু ফ্রি, অন্য কোন কোম্পানীর লোক কি এতটুকু ফ্রি থাকতে পারে ? পারে না। কারণ তারা পপুলার লাইফ এর মতো এতোটা স্বচ্ছতার সাথে কাজ করে না। তারা এভাবে ওপেন মিটিং করে না। প্রতিটি বীমা কোম্পানীরই ত্রুটি বিচ্যুতি থাকতে পারে, ভুলভ্রান্তি থাকতে পারে কিন্তু তারা এগুলো বলে না। আমরা যে এগুলো তুলে ধরি তাতে কি আমরা ছোট হয়ে গেছি? না ছোট হইনি। বরং এর থেকে আমরা অনেক কিছু শিখেছি। অনেক কিছু শিখছি। একটা কথা আছে ‘শিখছি কোথায়, ঠেকছি যেথায়’। আমরা কাজ করতে করতে অনেক ভুলভ্রান্তি হয়েছে। অনেক ত্রুটিবিচ্যুতি হয়েছে আর এগুলো হয়েছে বলেই আমরা শিখেছি। আর শিখতে শিখতেই আজ আমরা পপুলার লাইফকে একটি স্বচ্ছ ইনস্যুরেন্স কোম্পানীতে রূপান্তরিত করতে পেরেছি। আশা করি ভবিষ্যতেও শতভাগ স্বচ্ছতার সাথে কাজ করে যেতে পারবো ইনশা আল্লাহ্।
    আলোচনা শেষে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বিএম ইউসুফ আলী নিজেই গ্রাহকের মাঝে বীমা দাবীর চেক হস্তান্তর করেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১১ সেপ্টেম্বর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!