• ব্রেকিং নিউজ

    এমএমসি’র নির্বাহী পরিচালক সাংবাদিক কামরুল হাসান মঞ্জুর মৃত্যুতে বিএমএসএফ’র শোক প্রকাশ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯ সময়: ৬:৩২ পূর্বাহ্ণ 56 বার

    এমএমসি’র নির্বাহী পরিচালক সাংবাদিক কামরুল হাসান মঞ্জুর মৃত্যুতে বিএমএসএফ’র শোক প্রকাশ

    ম্যাস লাইন মিডিয়া সেন্টার এমএমসি’র নির্বাহী পরিচালক কামরুল হাসান মঞ্জু ২১ সেপ্টেম্বর শনিবার রাত সাড়ে ৯টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)। সারাদেশে সাংবাদিকদের প্রশিক্ষিত করে গড়ে তোলার এই প্রতিষ্ঠানের কর্ণধারের মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
    শনিবার রাতে বিএমএসএফ’র পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো শোক বিবৃতিতে সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, চিরকুমার বরেণ্য এই সাংবাদিকের মৃত্যুতে সাংবাদিকরা একজন অভিভাবককে হারাল। দীর্ঘদিন ধরে তার প্রতিষ্ঠিত এমএমসি’র মাধ্যমে বৈদেশিক সহায়তায় বিশেষ করে মফস্বলের সাংবাদিকদেরকে প্রশিক্ষিত করে গড়ে তুলেছিল। এমন এক ব্যক্তিত্বের মৃত্যুতে আমরা গভীর শোক ও তার রূহের মাগফেরাত কামনা করছি।
    শনিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বসুন্ধরার বাসায় শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি অসংখ্য গুনগ্রাহী আত্মীয়-স্বজন রেখে গেছেন। শনিবার রাতেই তার লাশ গ্রামের বাড়ি যশোর নিয়ে যাওয়া হয় বলে তার ঘনিষ্টজনরা জানিয়েছেন।
    তাঁর লেখা গণমাধ্যম ও সাংবাদিকতা বিষয়ক অসংখ্য বই বাজারে রয়েছে। যা বিভিন্ন গণমাধ্যম ও সাংবাদিকতা বিভাগে পাঠ্য হিসেবে রয়েছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৩ সেপ্টেম্বর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!