শরীয়তপুর রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ ইং, ১৩ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
আজ রবিবার | ২৬ জানুয়ারি, ২০২০ ইং

এনপিআই ইউনিভার্সিটি অব বাংলাদেশ কর্তৃক প্রধানমন্ত্রী’র জন্মদিন পালন

মঙ্গলবার, ০১ অক্টোবর ২০১৯ | ৭:২৫ পূর্বাহ্ণ | 96 বার

এনপিআই ইউনিভার্সিটি অব বাংলাদেশ কর্তৃক প্রধানমন্ত্রী’র জন্মদিন পালন

“জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের, সততার ও কর্মময় জীবনের যে সোপান আমাদের সামনে তার কর্মময় জীবনের মাধ্যমে তুলে ধরেছেন তা অনুসরণ করে দুর্নীতিম্ক্তু ও মাদকমুক্ত স্বনির্ভর বাংলাদেশ গড়তে হবে” এ কথা বলেন এনপিআই ইউনিভার্সিটি অব বাংলাদেশ ট্রাষ্টি বোর্ডে এর অন্যতম সদস্য এফ এম এ সালাম।
দেশরতœ জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিবস উপলক্ষে এনপিআই ইউনিভার্সিটি অব বাংলাদেশ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় বক্তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্মময় জীবনের উপর আলোকপাত করেন এবং ছাত্র-ছাত্রীদের তার জীবনালোখ্য থেকে সততা ও কর্মময় জীবন গঠনের আহ্বান জানান।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এফ এম এ সালাম বলেন, আমাদের দেশ তলাবিহীন ঝুড়ি থেকে যে উন্নয়নশীল দেশ হলো এবং উন্নত দেশ হওয়ার পথে দ্রুত অগ্রসর হচ্ছে। এক্ষেত্রে জননেত্রী শেখ হাসিনার প্রজ্ঞা, কর্মতৎপরতা, ন্যয়নিষ্ঠা, দক্ষতা ও নেত্রীত্ব মূখ্য ভূমিকা পালন করছে। তিনি সকলকে দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত দেশ গঠনে ব্যক্তিগতভাবে জননেত্রী শেখ হাসিনার মত সৎ হওয়ার আহ্বান জানান।
সভাপতির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ইঞ্জিনিয়ার মোহাম্মদ ফারুক হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে বিশেষ করে কারিগরি শিক্ষা ক্ষেত্রে দেশে বিপ্লব ঘটিয়েছেন। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা নারী শিক্ষার অগ্রদূত এক্ষেত্রে তিনি বৈপ্লবিক পরিবর্তন এনেছেন।
সভায় আলোচনা শেষে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
সভায় এনপিআই ইউনিভার্সিটি অব বাংলাদেশের বিভিন্ন অনুষদ ও বিভাগের শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীগণ উপস্থিত ছিলেন।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!