• ব্রেকিং নিউজ

    গোসাইরহাটে মুজিববর্ষ-২০২০ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শীর্ষক সেমিনার

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৭ জুন ২০১৯ সময়: ৭:১৮ পূর্বাহ্ণ 43 বার

    গোসাইরহাটে মুজিববর্ষ-২০২০ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শীর্ষক সেমিনার

    ২৬ জুন বুধবার শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহযোগিতায় বেলা ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ‘‘মুজিববর্ষ-২০২০ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয়’’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
    সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০০ তম জন্মদিন এটা আমাদের জাতির জন্য একটি বড় প্রাপ্তি, তার এই জন্মদিনে বাংলাদেশকে নতুন ভাবে উপস্থাপন করাটাই হবে আমাদের মূল লক্ষ্য। তাই এই মুজিববর্ষ উদযাপনে আপনাদের সকলের সহযোগিতা একান্ত কাম্য। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হুসাইন।
    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইকবাল আহমেদ বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা, কল্যাণ কুমার সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, মো. লুৎফর রহমান খান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আশরাফুজ্জামান, সহকারী প্রোগ্রামার (আইসিটি) মো. মাইনুল ইসলামসহ গোসাইরহাট উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি অফিসের কর্মকর্তাবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী। সেমিনারে মুজিববর্ষ ২০২০ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়। মুজিববর্ষ কে ঘিরে বিভিন্ন কার্যক্রম হাতে নেওয়ার পাশাপাশি করণীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৭ জুন ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!