• ব্রেকিং নিউজ

    ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শরীয়তপুরের সোলাইমান

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৯ জুন ২০১৯ সময়: ৭:১৪ পূর্বাহ্ণ 802 বার

    ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শরীয়তপুরের সোলাইমান

    বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের নবগঠিত কমিটির ১নং সাংগঠনিক সম্পাদক হয়েছেন শরীয়তপুরের সখিপুর থানার চরভাগার কৃতিসন্তান সোলাইমান ইসলাম সালমান।

    বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ২৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এতে তরুণ ও জনপ্রিয় ছাত্রনেতা সোলাইমান ইসলাম সালমানকে ১নং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়। সোলাইমান শরীয়তপুরের সন্তান হওয়ায় শরীয়তপুরের ছাত্রনেতারা তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

    সোলাইমান ছাত্রলীগের মহানগর উত্তর কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাওয়ায় কথা হয় দৈনিক রুদ্রবার্তার সাথে। যেখানে তিনি দায়িত্ব পাওয়া নিয়ে উচ্ছ্বাস প্রকাশের চেয়ে অর্পিত দায়িত্ব আস্থা ও বিশ্বাসের সাথে পালনের উপর গুরুত্ব দেন। তিনি বলেন, ‘বাংলাদেশে ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া প্রতিষ্ঠান, তাই আমাদের দায়িত্বও অনেক বেশি। বঙ্গবন্ধুর আদর্শকে সারা বাংলায় ছড়িয়ে দেয়ার উপর গুরুত্ব দিয়ে সোলাইমান বলেন,‘বঙ্গবন্ধু না থাকলে বাংলাদেশের জন্ম হতো না, তাই আমোদের উচিত বঙ্গবন্ধুর আদর্শ চর্চার মাধ্যমে দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত করতে যা যা করনীয় তাই করা। আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টাই করব।

    সোলাইমান ছাত্র জীবনের শুরু থেকেই দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে নিজেকে সম্পৃক্ত। বর্তমানে তিনি মিরপুর কলেজে অধ্যায়নরত এবং কলেজ শাখা ছাত্রলীগের সফল সাংগঠনিক সম্পাদক হিসেবে নিজেকে মেলে ধরতে সক্ষম হয়েছেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৯ জুন ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!