বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

শরীয়তপুর বিআরটিএ‘র অনলাইনে বিশেষ তিনটি সেবা কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক

শরীয়তপুর বিআরটিএ‘র অনলাইনে বিশেষ তিনটি সেবা কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে জেলা পর্যায়ে বিআরটিএ’র অনলাইন সেবা (অনলাইনে লার্নার ড্রাইভিং লাইসেন্স, মোটরসাইকেলের রেজিস্ট্রেশন এবং বিএসপি’তে ইউজার নিবন্ধন সহায়তা প্রদান) কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। এছাড়া বুধবার ৩০০ ডিজিটাল নাম্বার প্লেট এবং ডিজিটাল রেজিস্ট্রেশন সনদ দেয়া হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে শুরু হয় উন্মুক্ত এ অনলাইন সেবা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে অনলাইনে এ বিশেষ তিনটি সেবা দিচ্ছেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) শরীয়তপুর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাখাওয়াত হোসেন, প্রিন্সিপাল (টিটিসি, শরীয়তপুর) স ম জাহাঙ্গীর আখতার, জেলার সহকারী পরিচালক জি এম নাদির হোসেন, মোটরযান পরিদর্শক মো. মাহবুবুর রহমান, জেলা ট্রাফিক ইন্সপেক্টর জামাল হোসেন মীর। এ সময় সেবা প্রত্যাশি গ্রাহক ও বিআরটিএ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিআরটিএ জানায়, অনলাইনে লার্নার ড্রাইভিং লাইসেন্স ইস্যুর জন্য ভোটার আইডি, শিক্ষা সনদ, ছবি ও ফিটনেস মেডিকেল সনদ আর মোটরসাইকেল রেজিস্ট্রেশনের জন্য শো-রুম পেপার, ভোটার আইডি ও ড্রাইভিং লাইসেন্স কপি নিয়ে আসতে হবে।

এছাড়া বিএসপিতে ইউজার নিবন্ধন সহায়তা প্রদান করা হচ্ছে। ফলে খুব সহজেই সেবা প্রত্যাশি গ্রাহকরা অনলাইনে সেবা পাচ্ছে।