শনিবার, ১১ই জুলাই, ২০২০ ইং, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
শনিবার, ১১ই জুলাই, ২০২০ ইং

জাজিরায় স্বামীর দেয়া স্বর্ণ ও টাকা নি‌য়ে প্রে‌মিকের স‌ঙ্গে উধাও স্ত্রী

জাজিরায় স্বামীর দেয়া স্বর্ণ ও টাকা নি‌য়ে প্রে‌মিকের স‌ঙ্গে উধাও স্ত্রী

শরীয়তপু‌রের জা‌জিরা উপ‌জেলায় স্বামীর দেয়া স্বর্ণ ও টাকা নি‌য়ে তিন বছ‌রের সন্তান রে‌খে প্রে‌মিকের স‌ঙ্গে পা‌লি‌য়ে‌ছে স্ত্রী। গত ২২ ডি‌সেম্বর ‌রোববার দুপুর ১টার দি‌কে উপ‌জেলার চর‌শিমু‌লিয়া গ্রামে এ ঘটনা ঘ‌টে। এ ঘটনায় শ‌নিবার (৪ জানুয়া‌রি) স্বামী সুমন দেবনাথ (২৯) জা‌জিরা থানায় এক‌টি অভি‌যোগ ক‌রে‌ছেন।

পা‌লি‌য়ে যাওয়া দিপ্তী রানী দেবনাথ (২৫) উপ‌জেলার চর‌শিমু‌লিয়া গ্রামের সুমন দেবনা‌থের স্ত্রী। আর তার প্রে‌মিক জ‌নি পোদ্দার (২৭) ন‌ড়িয়া উপ‌জেলার মসুরা গ্রা‌মের নি‌খিল চন্দ্র পোদ্দা‌রের ছে‌লে।

অ‌ভি‌যোগ ও স্থানীয় সূত্র জানায়, মাদারীপুর সদর উপ‌জেলার পেয়ারপুর গ্রা‌মের প্রাণ কৃষ্ণ দা‌সের মে‌য়ে দিপ্তী রানীর স‌ঙ্গে
শরীয়তপুরের জা‌জিরা উপ‌জেলার চর‌শিমু‌লিয়া গ্রামের মা‌নিক দেবনা‌থের ছে‌লে সুমন দেবনা‌থের সাত বছর আগে পা‌রিবা‌রিকভা‌বে বি‌য়ে হয়। বি‌য়ের পর পাঁচ বছর তা‌দের সংসার জীবন সু‌খেই কাট‌ছিল। কিন্তু দুই বছর যাবত প্রে‌মিক জ‌নি পোদ্দা‌রের স‌ঙ্গে দিপ্তী রানীর প্রথম বন্ধুত্ব, প‌রে প্রে‌মের সম্পর্ক গ‌ড়ে ও‌ঠে। গত ২২ ডি‌সেম্বর রোববার দুপুর ১টার দি‌কে স্বামী সুমন দেবনা‌থের দেয়া স্বর্ণ ও টাকা নি‌য়ে তিন বছ‌রের ছে‌লে শুভ দেবনাথ‌কে রে‌খে প্রে‌মিক জ‌নি পোদ্দা‌রের স‌ঙ্গে পা‌লি‌য়ে‌ যায় দিপ্তী রানী। তা‌কে বি‌ভিন্ন যায়গায় খোঁজ ক‌রে না পে‌য়ে, ৪ জানুয়া‌রি স্বামী সুমন দেবনাথ জা‌জিরা থানায় এক‌টি অভি‌যোগ দা‌য়ের ক‌রে‌ন।

সুমন দেবনা‌থ ব‌লেন, আমার দেয়া স্ব‌র্ণের হার, চেইন, আং‌টি ও কা‌নের দুল ও নগদ ১ লাখ ২৫ হাজার টাকা নি‌য়ে এবং ছে‌লে‌কে রে‌খে খালা‌তো ভাই জ‌নি পোদ্দা‌রের স‌ঙ্গে পা‌লি‌য়ে যায় আমার স্ত্রী দিপ্তী রানী। আমি আমার স্ত্রী‌কে ফি‌রে পে‌তে চাই। যি‌নি আমার স্ত্রীর সন্ধান ও এনে দি‌তে পার‌বে তা‌কে এক লাখ টাকা বক‌সিস দেয়া হ‌বে।

জা‌জিরা থানার এসআই ইকবাল হো‌সেন ব‌লেন, দিপ্তী রানী তার খালা‌তো দেব‌র জ‌নি পোদ্ধা‌রের স‌ঙ্গে পা‌লি‌য়েছে। এ ঘটনায় তার স্বামী সুমন দেবনাথ থানায় এক‌টি অভি‌যোগ ক‌রে‌ছেন।