বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই সফর, ১৪৪২ হিজরী
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং
সুস্থ হয়েছে ১৪৮৬, সক্রিয় রোগির সংখ্যা ৮৭ জন

শরীয়তপুরে ১৫৯২ জন করোনা আক্রান্ত

শরীয়তপুরে ১৫৯২ জন করোনা আক্রান্ত

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট না আসায় নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৫৯২ জন। নতুন করে ০৯ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

বুধবার ০৯ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন সুস্থ হওয়া ০৯ জনের মধ্যে সদর উপজেলার ০৮ জন ও নড়িয়া উপজেলার ০১ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। এ পর্যন্ত জেলায় মোট ৭ হাজার ৭৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে মোট ৭ হাজার ৬৭১ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬২৮ জন, জাজিরায় ১৭৩ জন, নড়িয়ায় ২১৮ জন, ভেদরগঞ্জে ১৯৮ জন, ডামুড্যায় ১৭০ জন ও গোসাইরহাটে ২০৫ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৫৯২ জন।

০৯ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬১৮ জন, জাজিরায় ১৩৩ জন, নড়িয়ায় ২০০ জন, ভেদরগঞ্জে ১৭৭ জন, ডামুড্যায় ১৬৬ জন ও গোসাইরহাটে ১৯২ জন। মোট সুস্থ ১৪৮৬ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৮৭ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৯ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৯ জন।