• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে ১শ গ্রাম গাঁজা সহ একজন আটক

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৩ এপ্রিল ২০১৯ সময়: ৭:১২ পূর্বাহ্ণ 457 বার

    শরীয়তপুরে ১শ গ্রাম গাঁজা সহ একজন আটক

    শরীয়তপুর সদর উপজেলার কুরাশী গ্রামের বাসিন্দা মাহবুব হোসেন মুকুলকে গাঁজা সহ গ্রেফতার করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এস.আই অপূর্ব বিশ্বাস।
    মঙ্গলবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৮ টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে শরীয়তপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের বাসিন্দা দ্বিন মোহম্মদ মল্লিক এর ছেলে। মুকুল দীর্ঘদীন যাবৎ গাঁজা সেবনের সাথে জড়িত রয়েছে। এই তথ্যটি মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এস.আই নিশ্চিত করেছেন।
    পরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেখ এর কাছে হাজির করলে তাৎক্ষণিক ভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাইল কোর্ট বসিয়ে ১ বছরের কারাদন্ডে দন্ডিত করেন।
    এবিষয়ে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এস.আই অপূর্ব বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুরাশী গ্রামে অভিযান পরিচালনা করা হয়। তখন ১শ গ্রাম গাঁজা সহ মাহবুব হোসেন মুকুলকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দাখিল করা হয়েছে।
    এ ব্যপারে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র সাথে আলাপকালে তিনি বলেন, সরকার মাদকের ব্যাপারে জিরো টলারেন্স। সে ক্ষেত্রে কোন মাদক সেবী ও মাদক বিক্রেতাকে ছাড় দেয়া হবে না। সবাইকে আইনের আওতায় আনা হবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৩ এপ্রিল ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!