বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

ডামুড্যায় মার্কেন্টাইল ব্যাংক এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ডামুড্যায় মার্কেন্টাইল ব্যাংক এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

 শরীয়তপুরের ডামুড্যায় মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও গরীব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। শনিবার (১৮ ডিসেম্বর)বেলা ১১ টার সময় ব্যাংকের ডামুড্যা শাখার দ্বিতীয় তলা থেকে স্থানীয় চার শতাধিক গরীব ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

মার্কেন্টাইল ব্যাংকের পরিচালক আব্দুল আওয়াল সুমন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন, শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি। এ সময় নাহিম রাজ্জাক এমপি বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই ব্যাংকটি এ ধরণের কার্যক্রম চালিয়ে আসছে।

শীতবস্ত্র বিতরণ ছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে এ ব্যাংক যুক্ত রয়েছে। এসব কার্যক্রম আগামীতে অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, খাজা সুপার মার্কেট এর মালিক ও বিশিষ্ট সমাজসেবক খাজা মজিবুর রহমান, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, ডামুড্যা মার্কেন্টাইল ব্যাংকের ম্যানেজার মঞ্জুর আহমেদ,ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ আলমগীর হোসেন মোল্যা, ডামুত্যা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার আবু বেপারি, ডামুড্যা মার্কেন্টাইল ব্যাংকের অপারেশন ম্যানেজার মোঃ ইউনুস মিয়া, ডামুড্যা উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফেরদৌস ওয়াহিদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম,ডামুড্যা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং মার্কেন্টাইল ব্যাংক এর কর্মকর্তাবৃন্দ।