• ব্রেকিং নিউজ

    ‘পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে’ এই শ্লোগানে শরীয়তপুরে বিডি ক্লিনের যাত্রা শুরু

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২১ জুলাই ২০১৯ সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ 142 বার

    ‘পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে’ এই শ্লোগানে শরীয়তপুরে বিডি ক্লিনের যাত্রা শুরু

    “পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” এই শ্লোগানে শরীয়তপুরে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে বিডি ক্লিন। শুক্রবার (১৯ জুলাই) বিকেলে শরীয়তপুর জেলা শহরের দুবাই প্লাজার চিকন্দী ফুডপার্কে বিডি ক্লিন শরীয়তপুরের আনুষ্ঠানিক উদ্বোধন ও ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়। অ্যাডভোকেট মাসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিডি ক্লিনের কর্ণদার ফরিদ উদ্দিন আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য আল আমিন, প্রমী ও সানি আজমা সানি। এছাড়া নেপাল ও ভারতীয় প্রতিনিধিরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
    অনুষ্ঠানে পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন নিয়ে বিডি ক্লিন শরীয়তপুরের নতুন কমিটি ঘোষণা করেন বিডিক্লিনের কর্ণদার ফরিদ উদ্দিন আহম্মেদ। এতে জেলা সমন্বয়ক নির্বাচিত হন অ্যাডভোকেট মাসুদুর রহমান ও সহ সমন্বয়ক নির্বাচিত হন হাসান মাসুদ খান। মডারেট নির্বাচিত হন শামীম, নিশি আলমগীর ও শামীম রেজা। উপ-সমন্বয়ক ফাহাদ হোসেন, ওয়েলকাম মডারেটর রাসেল মির্জা ও সোনিয়া আক্তার, আইটি মডারেটর মো. বায়েজিদ ও রিদিতা রহমান।
    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিডি ক্লিনের কর্ণদার ফরিদ উদ্দিন আহম্মেদ বলেন ‘শুরুটা এখানে, শেষ করার দায়িত্ব আপনাদের। সুন্দর পরিষ্কার-পরিচ্ছন্ন জেলা ও দেশ গঠনই আমাদের লক্ষ্য।’
    এ সময় দুই শতাধিক বিডি ক্লিনের সদস্যরা উপস্থিত ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২১ জুলাই ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!