• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে ভূয়া এসপি সহ আটক-২

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯ সময়: ৬:০৭ অপরাহ্ণ 1470 বার

    শরীয়তপুরে ভূয়া এসপি সহ আটক-২

    শরীয়তপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে জেলার গোসাইরহাট উপজেলার নলমুড়ি ইউনিয়নের পাঁচকাঠি গ্রাম থেকে ভূয়া পুলিশ সুপার পরিচয়দানকারী মোঃ রাকিবুল ইসলাম হাওলাদার (৩২) ও তার সহযোগী দেলোয়ার বেপারী (৩৫) কে আটক করেছে।

    জেলা ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, ভূয়া এসপি পরিচয়দানকারী রাকিবুল ইসলাম জেলার বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাকুরী দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

    শরীয়তপুর জেলা পুলিশ সুপার এর বরাবরে ডামুড্যা থানার ধানকাঠি ইউনিয়নের চর মালগাঁও গ্রামের মোঃ উজ্জল হাওলাদার নামে এক ভুক্তভোগী লিখিত অভিযোগ করলে ২৮ আগস্ট বুধবার দুপুর ২টায় পুলিশ তাদের আটক করে।

    আটককৃত রাকিবুল ওই এলাকার মৃত মোতালেব হাওলাদারের পুত্র আর দেলোয়ার ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের চর মালগাঁও বালিয়া কান্দি গ্রামের মৃত খলিল বেপারীর পুত্র বলে জানা গেছে।

    শরীয়তপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোঃ কবিরুল ইসলাম জানান, ধৃত রাকিবুল ডামুড্যা উপজেলার চর মালগাঁও গ্রামের উজ্জল হাওলাদারের কাছ থেকে দূর্নীতি দমন ব্যুরোর অফিসের কম্পিউটার অপারেটর পদে চাকুরী দেওয়ার কথা বলে বিভিন্ন সময় ৭ লক্ষ টাকা হাতিয়ে নেয় এই মর্মে অভিযোগ করার পরে শরীয়তপুর জেলা ডিবি পুলিশ রাকিবুল কে নিজ গ্রামের বাড়ী থেকে আটক করে। এ সময় অন্যান্য লোকজনও তাদের কাছ থেকে প্রতারনার মাধ্যমে টাকা নিয়েছে বলে অভিযোগ করেছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৮ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!