• ব্রেকিং নিউজ

    নড়িয়ায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯ সময়: ৮:৩৯ পূর্বাহ্ণ 54 বার

    নড়িয়ায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

    “পুলিশই জনতা, জনতাই পুলিশ” “পুলিশের সঙ্গে কাজ করি মাদক-জঙ্গি ও সন্ত্রাস মুক্ত দেশ গড়ি” এই শ্লোগানের মধ্য দিয়ে শরীয়তপুরের নড়িয়ায় কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ পালিত হয়েছে।
    এ উপলক্ষে শনিবার দুপুরে নড়িয়া থানা চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নড়িয়া থানায় এসে শেষ হয়। এর পরে নড়িয়া থানা অডিটরিয়াম হল রুমে কমিউনিটিং পুলিশিং ডে’র আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
    আলোচনা সভায় নড়িয়া থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জায়ন্তী রূপা রায়।
    এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সহ-সভাপতি ও নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আব্দুল ওহাব বেপারী, নড়িয়া উপজেলা আ.লীগের সভাপতি হাজী হাচান আলী রাড়ী, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি-সাধারণ সম্পাদক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এবং বিভিনন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার সহ স্থানীয় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।
    পুলিশ এবং জনতা মিয়ে কিভাবে নড়িয়া উপজেলার আইন-শৃঙ্খলা ভাল ও সুন্দর রেখে সন্ত্রাস-চাঁদাবাজী-মাদক-জঙ্গি ও দূর্নীতি মুক্ত করা যায় সে বিষয়ে সভায় উপস্থিত বক্তারা বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৭ অক্টোবর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!