• ব্রেকিং নিউজ

    অগ্নিঝড়া মার্চ উপলক্ষে স্বাধীনতা শোভাযাত্রা ও আলোচনা সভা করবে বিএমএসএফ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ১০:১২ অপরাহ্ণ 69 বার

    অগ্নিঝড়া মার্চ উপলক্ষে স্বাধীনতা শোভাযাত্রা ও আলোচনা সভা করবে বিএমএসএফ

    অগ্নিঝড়া মার্চ উপলক্ষে আগামী পহেলা মার্চ সাভার জাতীয় স্মৃতিসৌধে স্বাধীনতা শোভাযাত্রা ও আলোচনা সভা করবে বিএমএসএফ। দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জাতির সামনে তুলে ধরতে সংগঠনটি কাজ করছে। গত দু’বছর ধরে বিএমএসএফ মহান বিজয়ের মাসের প্রথম প্রহরে ১ ডিসেম্বর বিজয় শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় বিএমএসএফ এবছর মার্চের প্রথম প্রহরে জাতীয় স্মৃতিসৌধে শোভাযাত্রা ও আলোচনা সভার সিদ্ধান্ত নিয়েছে।
    গত ৩ ফেব্রুয়ারি কেন্দ্রীয় কমিটির সাধারণ সভার সিদ্ধান্ত মোতাবেক ৪ ফেব্রুয়ারি এক বৈঠক পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, বিএমএসএফ’র সভাপতি শহীদুল ইসলাম পাইলট।
    বৈঠকে সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সহ-সভাপতি হেদায়েত উল্লাহ মানিক, মোমিন মেহেদী, মোশারফ হোসেন নীলু, আজগর আলী মানিক, সৈয়দ খায়রুল আলম, উজ্জল ভুইয়া, এমএ আকরাম, সোহাগ আরেফিন, কবির নেওয়াজ, রফিকুল ইসলাম মিরপুরী, আনিস মাহমুদ লিমন, আবু বকর তালুকদার, রেজোয়ান ইসলাম, ইসমাইল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।
    সভায় অনুষ্ঠান উদযাপনের জন্য মোমিন মেহেদীকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচী থাকবে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে। এছাড়া স্বাধীনতার মাস উপলক্ষে সংগঠনটি সকল শাখা কমিটি নানা কর্মসূচীর আয়োজন করবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৪ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!