• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে আবুল হাসেম তপাদার

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০২ মার্চ ২০১৯ সময়: ৮:৩০ পূর্বাহ্ণ 425 বার

    শরীয়তপুর সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে আবুল হাসেম তপাদার

    শরীয়তপুর সদর উপজেলা পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল হাসেম তপাদার।
    শুক্রবার (১ মার্চ) দুপুরে একমাত্র প্রতিদ্বন্দ্বি প্রার্থী জাতীয় পার্টির মুরাদ হোসেন আজগর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় আবুল হাসেম তপাদার টানা দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান হতে যাচ্ছেন।
    আসন্ন পঞ্চাম উপজেলা পরিষদ নির্বাচনে শরীয়তপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল হাসেম তপাদার ও জাতীয় পার্টির মুরাদ হোসেন আজগর মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া ভাইস চেয়ারম্যানপদে জেলা বাস মালিক গ্রুপের সভাপতি জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক আহমেদ তালুকদার ও মোস্তাফিজুর রহমান সোহাগ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সামিনা ইয়াসমিন, ফাতেমা আক্তার শিল্পী ও পান্না খান মনোনয়নপত্র জমা দেন। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারী) মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সকলের প্রার্থীতা বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। শুক্রবার জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন আজগর তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
    এ বিষয়ে মুরাদ হোসেন আজগর বলেন, দলীয় নেতাকর্মীদের উৎসাহে আমি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জামা দেই। মনোনয়নপত্র জমা দেওয়ার পর আমার পাশে দলীয় কোন নেতাকর্মীকে পাচ্ছিনা। এ করণে আমি আমার মনোনয়নপত্র পত্র প্রত্যাহার করে নিয়েছে। বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের প্রার্থী আবুল হাসেম তপাদারকে যৌগ্য প্রার্থী হিসেবে আমি মনে করছি। এ কারণে আমি তার সমর্থনে তার পক্ষে কাজ করবো।
    এ ব্যাপারে জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. মাসুদুর রহমান বলেন, মুরাদ হোসেন আজগর মনোনয়নপত্র প্রত্যাহারের ব্যাপারে দলীয় কোন নেতাকর্মীদের সাথে পরামর্শ বা আলোচনা করেনি। পরে জানতে পারছি ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। সেটা প্রত্যাহারের আবেদনপত্রে উল্লেখ আছে। দলীয় নেতাকর্মীরা পাশে নেই বলে তিনি যে অভিযোগ করেছেন তা ভিত্তিহীন।
    নির্বাচনের রিটানির্ং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মামুন তালুকদার বলেন, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় হচ্ছে আগামী ৭ মার্চ। শুক্রবার জাতীয় পার্টির মনোনিত চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন আজগর তার মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন। আমরা আবেদনটি গ্রহণ করে আমলে নিয়েছি।
    এ বিষয়ে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল হাসেম তপাদার বলেন, জাতীয় পার্টির প্রার্থী হয়তো বুঝতে পেরেছেন তার কোন জনসমর্থন নেই। তিনি নির্বাচনে জয়লাভ করতে পারবেন না। তাই হয়তো তিনি তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।
    আবুল হাসেম তপাদার আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা সততা এবং যোগ্যতা বিবেচনা করে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। বিগত দিনে আমি মানুষের পক্ষে কাজ করেছি মানুষের অনেক ভালোবাসা অর্জন করেছি। এ কারণে শরীয়তপুরের মানুষ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে বারবার নির্বাচিত করে। আমিও আপ্রাণ চেষ্টা করি জনগণের সেবা করতে এবং যতদিন বেচে থাকবো ততদিন জনগণের সেবা করে যাবো।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০২ মার্চ ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!