• ব্রেকিং নিউজ

    ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় শরীয়তপুরে আওয়ামী লীগের দোয়া মাহফিল

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৫ মার্চ ২০১৯ সময়: ৮:৪৮ পূর্বাহ্ণ 61 বার

    ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় শরীয়তপুরে আওয়ামী লীগের দোয়া মাহফিল

    বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বাদ আছর শরীয়তপুর কেন্দ্রীয় জামে মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর নির্দেশে এবং জেলা যুবলীগ নেতা বিপ্লব হোসেন নিপুর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এই দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা হজরত আলী, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চিতলীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার, আওয়ামী লীগ নেতা আজিজুল হক পাহাড় ও শফি রাড়ী প্রমূখ। এছাড়া বিপুল সংখ্যক মুসল্লি এই দোয়া মাহফিলে শরীক হন। দোয়া মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব ও ইমাম মাওঃ খন্দকার শহীদুল্লাহ। দোয়া মোনাজাত শেষে মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
    রোববার (৩ মার্চ) ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। প্রথমে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ২ নম্বর বেডে রাখা হয় তাকে। এনজিওপ্রামে কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে।
    সোমবার (৪ মার্চ) বিকেল ৪টা ৭ মিনিটে কাদেরকে নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশে উড়াল দিয়েছে এয়ার অ্যাম্বুলেন্স।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৫ মার্চ ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!