• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১১ মার্চ ২০১৯ সময়: ৮:৩৩ পূর্বাহ্ণ 45 বার

    শরীয়তপুরে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

    শরীয়তপুরে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসডিএস ও নুসার সহযোগিতায় জেলা প্রশাসনের উদ্যোগে রোববার সকাল সাড়ে ৯টায় শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে সচেতনতা মূলক একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। জেলা প্রশাসক কাজী আবু তাহেরের নেতৃত্বে র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
    অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মামুন তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আব্দুল মোমেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুর রহমান শেখ, জেলা দূর্যোগ ও ত্রাণ কর্মকর্তা সিরাজুল ইসলাম, শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত¦াধায়ক ডাঃ আব্দুল্লাহ।
    এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বেলা ১২টায় শরীয়তপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শরীয়তপুর ফায়ার সার্ভিসের উদ্যোগে সচেতনতামূলক অগ্নিনির্বাপক মহড়া প্রদর্শন করা হয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১১ মার্চ ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!