• ব্রেকিং নিউজ

    শেখ হাসিনার উন্নয়নের সুফল দেশের প্রতিটি নাগরিক ভোগ করবে : উপমন্ত্রী শামীম

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ৩১ মার্চ ২০১৯ সময়: ৮:৪৮ পূর্বাহ্ণ 165 বার

    শেখ হাসিনার উন্নয়নের সুফল দেশের প্রতিটি নাগরিক ভোগ করবে : উপমন্ত্রী শামীম

    পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সুফল দেশের প্রতিটি নাগরিক ভোগ করবে। তাঁর উন্নয়নের ছোঁয়া থেকে কিছুই বাদ যাবেনা। শুক্রবার (২৯ মার্চ) বিকাল ৪ টায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িষার ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
    উপমন্ত্রী আরও বলেন, আমরা নির্বাচনের সময় উন্নয়নের যে সকল ওয়াদা করেছিলাম সে সকল উন্নয়ন কাজ বর্তমান সরকারের মেয়াদ শেষ হওয়ার দুই বছর আগেই শেষ হবে। আমরা বড় কিছু করে দেশবাসীকে দেখাতে চাই। বর্তমান সরকারের সময়েই পদ্মা সেতুর কাছ শেষ করে মেঘনা সেতু নির্মাণের উদ্যোগ নেয়া হবে। সখিপুর থানাকে উপজেলায় রূপান্তর করা হবে। আমরা আগামী প্রজন্মের জন্য বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ শান্তির বাংলাদেশ গড়ে তুলতে চাই। কারো ব্যক্তিগত দ্বন্দ্ব মারামারি দায় দল নিবেনা বলেও মন্তব্য করেন উপমন্ত্রী।
    জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার আব্দুল মোমেন, নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার হাসান আলী রাড়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী ও ইউনিয়ন পরিষদে জমিদাতা আক্তার হোসেন ঢালী প্রমূখ। এ সময় ঘরিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব খান সহ সকল ইউপি সদস্য, স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/৩১ মার্চ ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!