• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ওপর হামলার অভিযোগ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৭ মে ২০১৯ সময়: ৪:৪৪ অপরাহ্ণ 525 বার

    শরীয়তপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ওপর হামলার অভিযোগ

    শরীয়তপুরে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৩ জন। গত বুধবার (১ মে) সদর উপজেলার পূর্ব আটপাড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ৯ জনকে আসামী করে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
    মামলা ও স্থানীয় সুত্রে জানা গেছে, জমির সীমানা নির্ধারণ নিয়ে পূর্ব আটপাড়া গ্রামের রুহুল সরদারের ছেলে আব্দুর রাজ্জাক সদারের সাথে একই এলাকার মৃত তাহের আলী সরদারের ছেলে সিরাজ সরদার, তাইজুল সরদার ও শহিদুল সরদার গংদের বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে গত বুধবার (১ মে) দুপুর ৩ টার দিকে সিরাজ সরদার, তাইজুল সরদার ও শহিদুল সরদার সহ প্রায় ১০-১২ জন লোকজন রাজ্জাক সরদারের বাড়িতে হামলা করে। এ সময় হামলাকারীরা রাজ্জাক সরদারের দুটি বসত ঘর ভাংচুর, স্বর্ণালংকার ও নগর টাকা লুট করে নিয়ে যায়। হামলায় গুরুতর আহত হন রাজ্জাক সরদার, রাজ্জাক সরদারের মা সূর্যবান ও স্ত্রী নারগিস বেগম। পরে আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রাজ্জাক সরদার বাদী হয়ে সিরাজ সরদার, তাইজুল সরদার ও শহিদুল সরদারসহ ৯ জনের বিরুদ্ধে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ এনে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে হামলাকারীরা এলাকা ছেড়ে পালিয়েছে।
    হামলার শিকার আব্দুর রাজ্জাক সরদার বলেন, জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে তাহের আলী সরদার ছেলেরা লোকজন নিয়ে আমাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলায় আমি, আমার মা ও স্ত্রী গুরুতর আহত হয়েছে। হামলাকারীরা ৩ ভরি স্বর্ণালংকার, নগদ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এছাড়া ভাংচুর করে প্রায় ২ লাখ টাকা ক্ষতিসাধন করে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।
    এ ঘটনার বিষয়ে জানার জন্য অভিযুক্ত মৃত তাহের আলী সরদারের ছেলেদের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি।
    পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৭ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!