• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরের জেলা পুলিশের অপরাধ সভা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৪ মে ২০১৯ সময়: ৮:৪০ পূর্বাহ্ণ 126 বার

    শরীয়তপুরের জেলা পুলিশের অপরাধ সভা

    শরীয়তপুর জেলা পুলিশের এপ্রিল/২০১৯ খ্রিঃ মাসের অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ অপরাধ সভা অনুষ্ঠিত হয়।
    উক্ত সভায় সভাপতিত্ব করেন এবং দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন শরীয়তপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার আব্দুল মোমেন, পিপিএম।
    এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মোহাইমিনুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) কল্লোল কুমার দত্ত এবং বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও পুলিশের অন্যান্য অফিসারবৃন্দ।
    শরীয়তপুর জেলা পুলিশের এপ্রিল/২০১৯ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পরিসংখ্যান নিম্নে: এপ্রিল/২০১৯ খ্রিঃ মাসের সর্বমোট রুজুকৃত মামলা-১৩৩ টি, সর্বমোট গ্রেফতারকৃত আসামীর সংখ্যা-৩৭১ জন, সর্বমোট যানবাহনের মামলার সংখ্যা-১ হাজার ৬৭৪ টি, সর্বমোট যানবাহনের জরিমানা আদায়-৩ লাখ ৬২ হাজার ২৫০ টাকা এবং সর্বমোট-১ হাজার ৬৬২ পিস ইয়াবা ট্যাবলেট, ৯৪৫ গ্রাম গাজা, ৬ বোতল ফেন্সিডিল ও ১ বোতল বিদেশি মদ উদ্ধার করা হ

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৪ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!