• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে পচা খেজুর জব্দ সহ কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৬ মে ২০১৯ সময়: ৬:২২ অপরাহ্ণ 1691 বার

    শরীয়তপুরে পচা খেজুর জব্দ সহ কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা

    শরীয়তপুরে ভেজাল বিরোধী যৌথ অভিযানে পচা খেজুর জব্দ সহ কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা।

    শরীয়তপুর শহরে ভেজাল বিরোধী যৌথ অভিযানে ১০ বস্তা (৪০০ কেজি) নষ্ট খেজুর জব্দ ও ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

    রোববার (২৬ মে) দুপুর আড়াইটার সময় শহরের পুরাতন বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও জেলা পুলিশ। অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন এবং অধিদফতর শরীয়তপুর কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী।

    সুজন কাজী জানান যায়, অভিযানে শহরের পুরাতন বাসস্ট্যান্ড ছালাম মাদবরের ফলের দোকান ‘মাদবর ফল ভান্ডার’ থেকে দশ বস্তা নষ্ট খেজুর জব্দত করা হয়। পরে ওই দোকানের মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

    এছাড়াও সকাল ১১টার দিকে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মিষ্টি তৈরীর অপরাধে জাজিরা উপজেলার ব্যাংকের মোড়ের মা লক্ষ্মী মিষ্টান্ন ভান্ডারকে তিন হাজার টাকা এবং ঘোষ মিষ্টান্ন ভান্ডারকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

    অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন ও কামরুল হাসানের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা ও পুলিশ সুপারের কার্যালয়ের পুলিশের একটি দল, সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আবুল হোসেন ও জেলা ক্যাবের সভাপতি বিল্লাল হোসেন খান ভেজাল বিরাধী এ অভিযানে সহযোগিতা করেন।

     

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৬ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!