• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে অনলাইনে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমকে গতিশীলের লক্ষ্যে দিনব্যাপি প্রশিক্ষণ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৯ মে ২০১৯ সময়: ৭:৩৯ পূর্বাহ্ণ 105 বার

    শরীয়তপুরে অনলাইনে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমকে গতিশীলের লক্ষ্যে দিনব্যাপি প্রশিক্ষণ

    শরীয়তপুরে অনলাইনে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমকে গতিশীল ও জোরদারকরণের লক্ষ্যে শরীয়তপুর জেলার ইউনিয়ন পরিষদের সচিবদের দিনব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ মে) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে রেজিস্ট্রার জেনারেলের কার্যালয়, জন্ম ও মৃত্যু নিবন্ধন স্থানীয় সরকার বিভাগের সহযোগিতায় এ দিনব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
    প্রধান অতিথি থেকে ইউনিয়ন পরিষদের সচিবদের প্রশিক্ষণ দেন- জন্ম ও মৃত্যু নিবন্ধন স্থানীয় সরকার বিভাগের উপ রেজিস্ট্রার জেনারেল (যুগ্ম সচিব) মুহম্মদ মেসবাহুল আলম। প্রশিক্ষণে সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের।
    এ সময় শরীয়তপুর সিভিল সার্জন ডা. খলিলুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, জেলা পরিবার পরিকল্পনা অধিদফতরের উপপরিচালক মো. সোহেল পারভেজ, জেলা প্রশাসক কার্যালয়ের ডিএফ মো. রোকনুজ্জামান, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সাংবাদিক আব্দুস সামাদ তালুকদার, শরীয়তপুর পৌরসভার সচিব মো. এনামুল হক প্রমূখ উপস্থিত ছিলেন। এ সময় শরীয়তপুর জেলার ইউনিয়ন পরিষদের সচিবগণ উপস্থিত ছিলেন।
    প্রশিক্ষণে অনলাইনে জন্ম ও মৃত্যু নিবন্ধনের সমস্যা ও সমাধান নিয়ে বিশেষ আলোচনা করা হয়। প্রশিক্ষণ শেষে ইউনিয়ন পরিষদ সচিবদের প্রশ্নের উত্তর দেন জন্ম ও মৃত্যু নিবন্ধন স্থানীয় সরকার বিভাগের উপ রেজিস্ট্রার জেনারেল (যুগ্ম সচিব)।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৯ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!