• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর কালেক্টরেট পাবলিক হাই স্কুল একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর উদ্বোধন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ৩০ মে ২০১৯ সময়: ৮:০২ পূর্বাহ্ণ 313 বার

    শরীয়তপুর কালেক্টরেট পাবলিক হাই স্কুল একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর উদ্বোধন

    শরীয়তপুর কালেক্টরেট পাবলিক হাই স্কুল চার তলা বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৯ মে) সকাল ১০টায় ভিত্তিপ্রস্থর উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেখ, সহকারী কমিশনার (ভূমি) জিনিয়া জিন্নাত, জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) এমারত হোসেন মিয়া, স্কুলের প্রধান শিক্ষক মো. আরিফ উদ্দিন, ঠিকাদার এমায়েত হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।
    ৭১ লাখ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কাজটি বাস্তবায়ন করবে। আগামী নয় মাসের মধ্যে নির্মান কাজ শেষ করার জন্য ঠিকাদারী প্রতিষ্ঠান মাদারীপুরের সৌম্য এন্টারপ্রাইজকে কার্যাদেশ দেওয়া হয়। কার্যাদেশ পেয়ে ঠিকাদার এনায়েত হোসেন নির্মান কাজ শুরু করেছে।
    উদ্বোধন শেষে জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, শিক্ষার মানোন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে আজ শরীয়তপুর কালেক্টরেট পাবলিক হাই স্কুল চার তলা বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করেছি। সঠিক ভাবে নির্মাণ কাজ করার জন্য ঠিকাদারকে নির্দেশ দিয়েছি। কাজে অনিয়ম বরদাশত করা হবেনা। কজের গুনগত মান ঠিক রাখার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী সার্বক্ষনিক তদারকি করবেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/৩০ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!