• ব্রেকিং নিউজ

    তুলাসার ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলতে চান চেয়ারম্যান জাহিদুর রহমান ফকির

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০১ জুন ২০১৯ সময়: ৩:৩৭ পূর্বাহ্ণ 402 বার

    তুলাসার ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলতে চান চেয়ারম্যান জাহিদুর রহমান ফকির

    তুলাসার ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলতে চান তুলাসার ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুর রহমান ফকির। এরই ধারাবাহিকতায় তিনি তার ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি রাস্তাঘাট, স্কুল-কলেজ, হাট-বাজার, মসজিদ-মাদ্রাসা সকল ক্ষেত্রে তার উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। তুলাসার ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে তিন বছর দায়িত্বকালীন সময়ে তিনি আড়িগাও বাজারে একটি যাত্রী ছাউনী, ইউনিয়ন পরিষদসহ ৪টি মসজিদে সোলার আইপিএস, ১৪টি মসজিদে সোলার, রাস্তার বিশেষ পয়েন্টে স্টিক সোলার লাইট, বিনামূল্যে ৮টি মসজিদে গভীর নলকূপ স্থাপন, ১০ কি:মি: কাচা রাস্তা নির্মান, ৫ কি:মি: পাকা রাস্তা নির্মান, তুলাসার ঈদ গা ময়দান স্থাপন, ইউনিয়ন পরিষদসহ বাজার ও একটি হাইস্কুলে ডিজিটাল সিসি ক্যামেরা স্থাপন, ৩টি প্রাথমিক বিদ্যালয়ে বিভিন্ন আসবাবপত্র বিতরণ করেন।
    নির্বাচনী ইস্তেহারে চেয়ারম্যান জাহিদুর রহমান ফকির তুলাসার ইউনিয়নকে একটি শান্তিপূর্ণ ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছিলেন। পূর্ববর্তী চেয়ারম্যানের আমলে এই ইউনিয়নে নিত্যনৈমত্তিক মারামারি, হামলা, মামলা বিরাজ করেছিলো। তিন বছর অতিবাহিত হওয়ার পরেও সে ধরনের বিশৃঙ্খলা, মামলা ও হামলা থেকে তুলাসার ইউনিয়ন এখন সম্পূর্ণ মুক্ত। এছাড়া মাদক ও বাল্যবিবাহ থেকেও তিনি মুক্তি দিয়েছেন এ ইউনিয়নকে।
    এ ব্যাপারে জাহিদ ফকিরকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, মানুষের ভিতরে প্রতিশোধ পরায়ন মনোভাব কাজ করলে মানব উন্নয়ন ও সমাজ উন্নয়ন সম্ভব নয়। আমি যেহেতু জনগণের উন্নয়নে কাজ করার ব্রতে সদা ওয়াদাবদ্ধ, তাই জনগণের সকল কল্যাণে কাজ করাই আমার লক্ষ্য।
    তিনি বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপুর হাতকে শক্তিশালী করতে ও একটি উন্নত ডিজিটাল মডেল বাংলাদেশের রূপ দিতে তুলাসার ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার স্নেহভাজন জননেতা ইকবাল হোসেন অপুর হাত ধরে যেহেতু আমার রাজনীতির মাঠে পদার্পন এবং চেয়ারম্যান থাকাকালীন সময়ে তাকেই সংসদ সদস্য অর্থাৎ অবিভাবক পাওয়া আমার ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তোলা সম্ভব হবে বলে আমি মনে করি।
    তুলাসার ইউনিয়ন চেয়ারম্যান জাহিদুর রহমান ফকির সম্পর্কে ঐ ইউনিয়নের বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা সদস্য হাজী মো: মুনছুর আহম্মদ বলেন, আমাদের চেয়ারম্যান জাহিদ আমাদের ইউনিয়নের অনেক উন্নয়ন করেছেন। তার মতো উন্নয়ন বিগত আমলে কেউ করেনি। আমি তার উন্নয়নে সহযোগিতা করার জন্য নিজের জমি বিভিন্ন প্রতিষ্ঠানে দান করেছি।
    তুলাসার ইউনিয়নের বড়াইলের আ: গনী শেখ বলেন, জাহিদ চেয়ারম্যান হওয়ায় আমাদের এলাকায় মারামারি, মামলা ও হামলা বন্ধ হয়েছে।
    উন্নয়নকাজের চলমান প্রকল্পের কাচা রাস্তা নির্মানকাজ প্রদক্ষিণণকালীন সময়ে দৈনিক রুদ্রবার্তাকে ঐ প্রকল্পের সভাপতি ও তুলাসার ইউপি সদস্য নূর আলমসহ অন্যান্যরা বলেন, আমাদের প্রকল্পের রাস্তার কাজ খুব ভালো হচ্ছে। ইউনিয়নের রাস্তাঘাটের কাজকে সঠিকভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের চেয়ারম্যান সাহেব গুণগত মানের বিষয়ে গুরুত্ব দেন ও রাস্তা নির্মাণ করেন, যাতে রাস্তা উন্নয়নে জনগণের চলার পথ তৈরী হয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০১ জুন ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!