• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে মুন্সী ফাউন্ডেশনের বৃক্ষরোপন উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু এমপি

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯ সময়: ৫:৫০ পূর্বাহ্ণ 165 বার

    শরীয়তপুরে মুন্সী ফাউন্ডেশনের বৃক্ষরোপন উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু এমপি

    শরীয়তপুরে মুন্সী ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেছেন শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ইকবাল হোসেন অপু এমপি। শনিবার (১০ আগষ্ট) বেলা ১১ টায় শরীয়তপুর সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজ সড়কে এই বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করা হয়। এ সময় মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও শরীয়তপুর জজকোর্টের সরকারী কৌসুলী (জিপি) অ্যাড. আলমগীর হোসেন মুন্সী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা গোলাম মোস্তফা, কলেজের অধ্যাপক দেলোয়ার হোসেন, আমিনুল ইসলাম, এ্যাড. কাজী বশিরুল আলম, শরীয়তপুর অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ও শরীয়তপুর জার্নালের সম্পাদক অ্যাড. মুরাদ হোসেন মুন্সী, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান প্রমূখ উপস্থিত ছিলেন।
    শরীয়তপুর সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজ সড়কের দুই পাশে বিপুল সংখ্যক বিভিন্ন ঔষধী ও ফলদ বৃক্ষরোপন কর্মসূচি হাতে নেন মুন্সী ফাউন্ডেশনের চেয়াম্যান অ্যাড. আলমগীর হোসেন মুন্সী। দেশ ও মানুষের কল্যানে কাজ করার জন্য তিনি মুন্সী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন।
    মুন্সী ফাউন্ডেশনের চেয়াম্যান অ্যাড. আলমগীর হোসেন মুন্সী বলেন, দেশ ও দেশের মানুষের কল্যাণে অবদান রাখতেই আমি মুন্সী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছি। তারই অংশ হিসেবে আজকে শরীয়তপুর সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজ সড়কের দুইপাশে বিভিন্ন ঔষধী ও ফলদবৃক্ষ রোপন কর্মসুচি শুরু করেছি। ভবিষ্যতেও দেশ ও মানুষের কল্যানে কাজ করে যাবে মুন্সী ফাউন্ডেশন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১১ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!