• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইকবাল হোসেন অপু এমপি

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১২ আগস্ট ২০১৯ সময়: ১২:২৯ অপরাহ্ণ 165 বার

    শরীয়তপুরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইকবাল হোসেন অপু এমপি

    শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ইকবাল হোসেন অপু দেশবাসীকে পবিত্র ঈদ উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। ঈদের আগের দিন রোববার (১১ আগস্ট) রাতে বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তিনি পালং-জাজিরাসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

    তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমার প্রিয় পালং-জাজিরাসহ দেশবাসীকে পবিত্র ঈদ উল আজহার শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ সবার জীবনে শান্তি বয়ে আনুক এই কামনা করছি। ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

    তিনি বলেন, ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করি। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

    ঈদের পরে যাতে সবাই ময়লা আবর্জনা ও বর্জ্য পদার্থগুলো যথাযথ স্থানে ফেলি। যেখানে সেখানে বর্জ্য পদার্থ ফেলার কারণে যাতে পরিবেশ নষ্ট না হয় সে ব্যপারে সকলে সচেতন থাকার জন্য অনুরোধ জানান তিনি।

     

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১২ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!