• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে চোরাই ব্যাটারীসহ মাইক্রোবাস জব্দ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯ সময়: ৭:৩৬ পূর্বাহ্ণ 257 বার

    শরীয়তপুরে চোরাই ব্যাটারীসহ মাইক্রোবাস জব্দ

    শরীয়তপুর সদর উপজেলায় গ্রামীণফোন টাওয়ারের চুরি যাওয়া ৭টি ব্যাটারি সহ একটি মাইক্রোবাস জব্দ করেছে পালং মডেল থানা পুলিশ। সোমবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে সদর উপজেলার পশ্চিম কোটাপাড়া এলাকার শরীয়তপুর-ঢাকা সড়কের পাশের একটি ফাঁকা জায়গা থেকে চোরাই ব্যাটারিসহ গাড়িটি জব্দ করা হয়। গাড়ির মালিক শরীয়তপুরের নড়িয়া উপজেলার দুলুখন্ড গ্রামের শুকুর মোল্যার ছেলে আশিক মোল্যার এবং শরীয়তপুরের সখিপুর থানাধীন গ্রামীণফোন টাওয়ারের চুরি যাওয়া ব্যাটারী।

    পালং মডেল থানার এসআই নজরুল ইসলাম জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পশ্চিম কোটাপাড়া এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ৭টি ব্যাটারী সহ একটি মাইক্রোবাস জব্দ করা হয়। পরে খবর নিয়ে জানতে পাড়ি গাড়িটি নড়িয়া উপজেলার দুলুখন্ড গ্রামের শুকুর মোল্যার ছেলে আশিক মোল্যার এবং ব্যাটারী শরীয়তপুরের সখিপুর থানাধীন গ্রামীণফোন টাওয়ারের। গাড়ির মালিক আশিক জানায়, ঘটনার আগের দিন রাতে তানভীর নামে এক লোক নিজেকে গ্রামীণফোন কোম্পানির একজন এমপ্লোয়ার পরিচয় দিয়ে একদিনের জন্য গাড়িটি ভাড়া নেন। আশিক জানতেন তানভীন গ্রামীণফোন কোম্পানিতে চাকরী করেন। কিন্তু তানভীর একমাস আগে গ্রামীণফোনের চাকরী ছেড়ে দেন। কিন্তু এটা আশিক জানতেন না। এ ব্যাপারে গ্রামীণফোন কোম্পানীর পক্ষ থেকে সখিপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জব্দকৃত গাড়ি ও চোরাই ব্যাটারী সখিপুর থানায় হস্তান্তর করা হবে।

    সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনামুল হক এ বিষয়ে বলেন, গ্রামীণফোন কোম্পানীর এক লোক ফোন করে তাদের টাওয়ারের ব্যাটারী চুরি যাওয়ার বিষয়টি আমাকে জানিয়েছে। আমি তাকে থানায় এসে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১১ সেপ্টেম্বর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!