• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে বিকাশ ডিস্ট্রিবিউটর বি বি ফাইন্যান্সের উদ্যোগে র‌্যালি

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৩ অক্টোবর ২০১৯ সময়: ৭:৩০ পূর্বাহ্ণ 109 বার

    শরীয়তপুরে বিকাশ ডিস্ট্রিবিউটর বি বি ফাইন্যান্সের উদ্যোগে র‌্যালি

    লাইফ সিম্পল করার সব সার্ভিস আর অফার নিয়ে এসে গেছে নতুন বিকাশ অ্যাপ তাই শরীয়তপুরে বিকাশ ডিস্ট্রিবিউটর বি বি ফাইন্যান্সের উদ্যোগে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
    রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বি বি ফাইন্যান্স শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উক্ত কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে কার্যালয়টিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
    এ সময় উপস্থিত ছিলেন, বিকাশ টেরিটরি ম্যানেজার আবিদুর রহমান আবিদ, বি বি ফাইন্যান্সের জেনারেল ম্যানেজার মো. জাকির হোসেন সুমন, ডিস্ট্রিবিউটর ম্যানেজার শাখাওয়াত হোসেন ও ইমরান।
    এ সময় মো. নজরুল ইসলাম, আশিক, রিয়াজুল, জুয়েল, আকাশ, রয়েল, জুবায়ের, রাব্বি ও বি বি ফাইন্যান্সের সকল স্টাফগণ উপস্থিত ছিলেন।
    জানা যায়, আজই ডাউনলোড করে অ্যাপ থেকেই নিজের বিকাশ একাউন্ট খুলুন। আর একাউন্ট খুলে প্রথম পাবেন ১০০ টাকা বোনাস এবং প্রথম বার ২৫ টাকা রিচার্জে পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক। তাছাড়া ক্যাশ আউট চার্জ হাজারে মাত্র ১৫ টাকা এবং সেন্ড মানি ও পে বিল এ কোনো চার্জ নেই। বিকাশ অ্যাপ ডাউনলোড/আপডেট করতে ভিজিট:http://bka.sh/dnldfbcta। উপযুক্ত গ্রাহক বোনাস/ক্যাশব্যাক পাবেন পরবর্তী কার্য দিবসের মধ্যে এবং অফারটি চলবে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৩ অক্টোবর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!