• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক আনিছুর রহমানের বিদায়ী সংবর্ধনা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৫ অক্টোবর ২০১৯ সময়: ৭:৩৮ পূর্বাহ্ণ 334 বার

    শরীয়তপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক আনিছুর রহমানের বিদায়ী সংবর্ধনা

    শরীয়তপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মোহম্মদ আনিছুর রহমানের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় শরীয়তপুর অফিসার্স ক্লাবে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। এছাড়া বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শরীয়তপুরের সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ এবং গন্যমান্য ব্যক্তিবর্গ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    মোহাম্মদ আনিছুর রহমান ২০১৮ সনের ২৭ জুন শরীয়তপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে সহকারী পরিচালক পদে যোগদান করেন । তারুণ্যদীপ্ত মেধাবী এই কর্মকর্তা যোগদানের পর থেকেই পাল্টে যেতে থাকে শরীয়তপুর পাসপোর্ট অফিসের চিত্র। অফিস দালাল মুক্ত ও হয়রানী বন্ধ করে গ্রাহক সেবার মান বৃদ্ধির জন্য তিনি কার্যকর ভূমিকা পালন করেন। তার সময়ে কোন দালাল অফিসের আশপাশে আসারও সাহস পায়নি। গ্রাহকদের হয়রানী বন্ধে তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। তিনি প্রতিবন্ধীদের জন্য ‘বেল চাপুন’ সিস্টেম চালু করে অনেক প্রশংসা কুড়িয়েছেন। যার মাধ্যমে প্রতিবন্ধীরা বেল চাপলেই সেখানে সেবা দিতে ছুটে যেতেন অফিসের স্টাফরা। তারা আন্তরিকতার সাথে ফরম পূরণ সহ যাবতীয় কাজে গ্রাহকদের সহায়তা করতেন। অনেক সময় সহকারী পরিচালক মোহম্মদ আনিছুর রহমান আন্তরিকতার সাথে হাসিমূখে নিজ হাতে গ্রাহকদের ফরম পূরন করে দিতেন। সবার সাথে হাসিখুশি ও সদালাপি ছিলেন এই কর্মকর্তা। কোন গন্যমান্য ব্যক্তি তার অফিসে গেলে আপ্যায়ন না করিয়ে বিদায় দিতেন না।

    তাইতো শরীয়তপুরবাসী তার বিদায়কে স্মরণীয় করে রাখলেন বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে। এর আগে শরীয়তপুর পাসপোর্ট অফিসের কোন কর্মকর্তাকে এভাবে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়নি। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে আনিছুর রহমানের সততা ও কর্মদক্ষতার ভূয়সী প্রশংসা করেছেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। তার সময়ে কাজ করাতে এসে সন্তুষ্ট প্রকাশ করেছে অনেক গ্রাহক।

    আনিছুর রহমানের বিদায়ের খবর শুনে মো. রাজিব নামে একজন তার ফেসবুকে লিখেছেন, ‘আপনার শরীয়তপুরের পথচলায় সততা-নিষ্ঠা এবং আপনার দায়িত্ববোধ সত্যিই মিস করবে শরীয়তপুরের মানুষ। আপনি যেখানেই থাকেন সুস্থ থাকুন ভালো থাকুন এই শুভ কামনা। আল্লাহ আপনার সহায্য হোক।’

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৫ অক্টোবর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!