• ব্রেকিং নিউজ

    ফোর্থ এনুয়েল কনফারেন্স অন আরবান রেজিলেন্স টু ক্লাইমেট চেঞ্জ সম্মেলনে শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯ সময়: ৯:০৮ পূর্বাহ্ণ 72 বার

    ফোর্থ এনুয়েল কনফারেন্স অন আরবান রেজিলেন্স টু ক্লাইমেট চেঞ্জ সম্মেলনে শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল

    ইনষ্টিটিউট অফ আরকিটেক্ট বাংলাদেশ (আই,এ,বি) ঢাকায়, টেকসই উন্নয়ন লক্ষমাত্রা অর্জনে বাংলাদেশের পৌরসভা সমূহের ভূমিকা এবং বাংলাদেশ পৌরসভা সমিতি (ম্যাব) এর সুযোগ বিষয়ে ফোর্থ এনুয়েল কনফারেন্স অন আরবান রেজিলেন্স টু ক্লাইমেট চেঞ্জ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে শরীয়তপুর পৌরসভার মেয়র এবং বাংলাদেশ পৌরসভা সমিতি ম্যাব এর মহাসচিব মো: রফিকুল ইসলাম কোতোয়াল এস,ডি,জি বিষয়ে পৌরসভা সমূহে করনীয় বিষয়ে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে মুল প্রবন্ধ উপস্থাপনা করেন মাদারীপুর পৌরসভার মেয়র ও বাংলাদেশ পৌরসভা সমিতি (ম্যাব) এর যুগ্ম মহাসচিব খালিদ হোসেন ইয়াদ।
    অনুষ্ঠানে স্থানীয় সরকার বিশেষজ্ঞ ও ভাইস চ্যান্সেলর ব্রিট্রিনিয়া ইউনিভার্সিটি কুমিল্লা ডঃ তোফায়েল আহমেদ, ম্যাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা আজমত উল্লাহ খান, প্রাক্তন প্রধান প্রকৌশলী ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন মো: নূরুল্লাহ, ডঃ সালেমুল হক পরিচালক (আই,সি,সি,সি,এ,ডি) সহ অন্যান্য অতিথিবৃন্দ এস,ডি,জি বিষয়ে মুল্যবান বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন পৌরসভার মেয়র, কাউন্সিলর, বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি ও স্থানীয় সরকারের বিশেষজ্ঞ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নীলফামারী পৌরসভা মেয়র ও সভাপতি মিউনিসিপাল এসোসিয়েশন অফ বাংলাদেশ দেওয়ান কামাল আহমেদ। অনুষ্ঠান উপস্থাপনা করেন মানিকগঞ্জ পৌরসভা মেয়র গাজী কামরুল হুদা সেলিম।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৫ অক্টোবর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!