• ব্রেকিং নিউজ

    কালকিনিতে ধর্ষনের অভিযোগে ৭৬ বছর বয়সের বৃদ্ধ আটক

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২১ জুলাই ২০১৯ সময়: ৬:৪৩ পূর্বাহ্ণ 226 বার

    কালকিনিতে ধর্ষনের অভিযোগে ৭৬ বছর বয়সের বৃদ্ধ আটক

    মাদারীপুরের কালকিনিতে কিশোরী ধর্ষনের অভিযোগে মোঃ আফিরউদ্দিন মাতুব্বর নামের এক ৭৬ বছর বয়সের বৃদ্ধকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। তবে ওই বৃদ্ধের পরিবারের দাবী জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার বিরুদ্ধে এ মিথ্যাা মামলা দিয়ে তাকে আটক করা হয়েছে। শনিবার (২০ জুলাই) সকালে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
    এলাকা ও সরেজমিন সুত্রে জানা গেছে, উপজেলার ডাসার এলাকার পশ্চিম কোমলাপুর গ্রামের এক কিশোরীকে একই এলাকার বৃদ্ধ আফিরউদ্দিন গভীর নলকুপ থেকে খাওয়ার পানি নিয়ে আসার জন্য শুক্রবার বিকালে তার ঘরে ডেকে আনে। এ সময় ওই কিশোরীর পরিবারের লোকজন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওই বৃদ্ধকে ফাঁসানোর জন্য ধর্ষনের মিথ্যা অপবাদ দিয়ে ডাক চিৎকার করেন। পরে তার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে বেদম মারধর করে ডাসার থানা পুলিশের হাতে সোপর্দ করেন। এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে ডাসার থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।
    অভিযুক্ত বৃদ্ধর মেয়ে শাহানাজ বেগম বলেন, আমার বাবার বয়স এখন প্রায় ৮০ বছর। বয়সের ভারে সে নজু হয়ে পরেছে। আমাদের কোন ভাই না থাকায় বাবার সব জমি আমাদের বোনদের নামে লিখে দিয়েছেন। তার পর থেকেই প্রতিপক্ষের লোকজনের সাথে আমাদের শত্রুতা চলে আসছে। আর এর জের ধরেই এ ধর্ষন মামলা দিয়ে ফাঁসানো হয়েছে।
    এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি (তদন্ত) মোঃ নাসির উদ্দিন বলেন, ওই কিশোরীর লোকজন এ ঘটনায় ওই বৃদ্ধকে আটক করে আমাদের হাতে সোপর্দ করেছে। পরে তার বিরুদ্ধে ধর্ষন মামলা হয়েছে। এবং তাকে আমরা জেল হাজতে প্রেরন করি।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২১ জুলাই ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!