শরীয়তপুর বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৪ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং

কাশ্মীরে মুসলিম হত্যা বন্ধে শরীয়তপুর খেলাফত মজলিসের বিক্ষোভ

শনিবার, ৩১ আগস্ট ২০১৯ | ৫:৫৯ পূর্বাহ্ণ | 160 বার

কাশ্মীরে মুসলিম হত্যা বন্ধে শরীয়তপুর খেলাফত মজলিসের বিক্ষোভ

কাশ্মীরে মুসলিম হত্যা বন্ধে বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার ২৯ আগষ্ট সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মাহদী হাসান সিরাজীর সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক মাওলানা মুসলিম উদ্দীনের পরিচালনায় বিক্ষোভ সমাবেশের মিছিলটি শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গন হইতে প্রধান প্রধান সড়ক অতিক্রম করে শরীয়তপুর কোর্ট সংলগ্ন পুলিশ বক্সের সামনে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
বিক্ষোভ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা ইদ্রিস কাসেমী, বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলা শাখার সহ-সভাপতি মাওলানা হিফজুর রহমান, সহ-সভাপতি মাওলানা আ: মালেক, সদর উপজেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ আল মাহমুদ, জাজিরা উপজেলা সভাপতি মাওলানা আনিসুর রহমান, মুফতি নাসিরউদ্দিন ও মাওলানা নুরুল আমিন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলা শাখার ওলামায়ে কেরাম, সাংগঠনিক সদস্যবৃন্দ ও বিভিন্ন প্রতিষ্ঠানের মুসলমানগণ।
এ সময় বক্তারা বলেন, অবিলম্বে কাস্মীরে মুসলিম হত্যা বন্ধ করে, তাদের স্বায়ত্তশাসন পুনর্বহাল করতে হবে। ভারতীয় আইনের ৩৭০ অনুচ্ছেদ পুনর্বহাল করে তাদের ন্যায্য অধিকার ফিরিয়ে দিতে হবে। সেই সঙ্গে কাস্মীরে শিশু হত্যা, নারী নির্যাতনসহ তাদের উপর অমানষিক নির্যাতন বন্ধের জোর দাবী জানান ও কাস্মীরসহ সারা বিশ্বের মুসলিমদের দোয়া কামনা করা হয়।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!