• ব্রেকিং নিউজ

    বঙ্গবন্ধুর ‘জন্মশত বার্ষিকী’ উদযাপন উপলক্ষে শরীয়তপুরে মুক্তিযোদ্ধাদের সাথে জামুকা মহাপরিচালকের মতবিনিময় সভা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০১৯ সময়: ৭:৪৫ পূর্বাহ্ণ 31 বার

    বঙ্গবন্ধুর ‘জন্মশত বার্ষিকী’ উদযাপন উপলক্ষে শরীয়তপুরে মুক্তিযোদ্ধাদের সাথে জামুকা মহাপরিচালকের মতবিনিময় সভা

    বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে গৃহিত প্রকল্প এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে শরীয়তপুরে বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা করেছেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের (জামুকা) মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. জাহাঙ্গীর হোসেন। শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
    সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। বিশেষ অতিথি ছিলেন আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর অ্যাড. সুলতান মাহমুদ সিমন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান।
    সভায় মুক্তিযোদ্ধারা তাদের দাবি দাওয়া ও বিভিন্ন সুবিধা অসুবিধা তুলে ধরে বক্তব্য রাখেন।
    প্রধান অতিথির বক্তব্যে জামুকার মহাপরিচালক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, বর্তমান সরকারী দল আওয়ামীলীগ স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়েছেন। বর্তমান সরকার হচ্ছেন মুক্তিযুদ্ধের চেতনার সরকার। সুতরাং মুক্তিযোদ্ধাদের জন্য কাজ করলে বর্তমান সরকারই করেছে এবং ভবিষ্যতে কাজ করলে এই বর্তমান সরকারই করবে। মুকিযোদ্ধারা বর্তমানে যে সম্মান ও মর্যাদা ভোগ করছেন তা বর্তমান সরকারই প্রতিষ্ঠা করেছেন। ভবিষ্যতে মুক্তিযোদ্ধাদের জন্য যা কিছু করা দরকার আমার মনে হয় তার সবটাই বর্তমান সরকার করবে।
    সভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল হাওলাদার, মাষ্টার দিদারুল ইসলাম, আব্দুল মান্নান রাড়ী, আব্দুল আজিজ শিকদার, আমির হোসেন খান, জানে আলম মুন্সি, আব্দুর রশিদ বেপারী, শামসুল হক হাওলাদার, ইকবাল আহমেদ, আলী আহম্মদ আকন, আজাহার হোসেন খান, আবুল হোসেন থান, আলী আকবর, আব্দুর রহমান, আব্দুস সামাদ তালুকদার, সিরাজুল ইসলাম, খবির উদ্দিন খান, আলী আজম ফরিদী, গোলাম মোস্তফা বাচ্চু সরদার, আব্দুর রহমান আকন, ওয়াহিদুজ্জামান, শাহ আলম বেপারী, শওকত আলী, মুনসুর আহমেদ মোল্যা, হারুন অর রশিদ সিরাজী, আবুল বাশার বেপারী, মাহবুব হোসেন, মোহাম্মদ উল্লাহ খান, মাষ্টার তোফাজ্জল মোড়ল, নূর মোহাম্মদ মালত, খলিলুর রহমান ঢালী, সিরাজুল ইসলাম মাঝি, মোতাহার দেওয়ান, আনোয়ার হোসেন, আনিসউদ্দিন শেখ, সামসুল হক চৌধুরী, হাফিজউদ্দিন পেদা, এএফএম মজিবুর রহমান, ইউনুস আলী খান, আব্দুস হামিদ ভাষানী, আবুল কাশেম মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৮ সেপ্টেম্বর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!