• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে পল্লী বিদ্যুৎ সমিতির উঠোন বৈঠক

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯ সময়: ৮:১২ অপরাহ্ণ 118 বার

    শরীয়তপুরে পল্লী বিদ্যুৎ সমিতির উঠোন বৈঠক

    ‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ শ্লোগানকে সামনে রেখে গ্রাহক সেবায় পল্লী বিদ্যুতের ‘উঠান বৈঠকে’ শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি জেলার বিভিন্ন স্থানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্র-ছাত্রীদের নিয়ে বিদ্যুতের বিষয় নিয়ে আলোচনা করে যাচ্ছেন।
    এ আলোচনার উদ্দেশ্য হচ্ছে- ‘মুজিব বর্ষ’ পল্লী বিদ্যুতের সেবা বর্ষ হিসেবে পালন করা। জনগণের শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা। গ্রাহক হয়রানি নিরসনে ‘আলোর ফেরিওয়ালা’ কর্মসূচি বাস্তবায়ন করা। ‘আমার গ্রাম-আমার শহর’ বিনির্মাণে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত করা এবং ‘দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’ জোড়দার করা।
    এরই ধারাবাহিকতায় বুধবার ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় শরীয়তপুর পল্লী বিদ্যুৎ-এর আয়োজনে সদর উপজেলার শৌলপাড়ার গঙ্গানগর-এর গঙ্গানগর আদর্শ স্কুল এন্ড কলেজের সম্মুখে একটি বৈঠক অনুষ্ঠিত হয়।
    এ উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ সোহরাব আলী বিশ্বাস।
    বৈঠকের সভাপতি ইলিয়াস ঢালীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম সঞ্জিত কুমার মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আলমাছ ঢালী, গঙ্গানগর আদর্শ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ মোতালেব খান, মেম্বার সার্ভিস কো-অর্ডিনেটর কাজী জাকির হোসেন, রুহুল চন্দ্র দাস, শামচেল হক ঢালী, আব্দুর রহিম মোল্লা, মোঃ সিরাজুল ইসলাম ও মুছাদ আলীসহ গঙ্গানগর আদর্শ স্কুল এন্ড কলেজের শিক্ষক, অবিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
    প্রধান অতিথির বক্তব্যে সোহরাব আলী বিশ্বাস বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে আমরা শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন জায়গায় উঠান বৈঠক করে যাচ্ছি। যাতে করে সাধারণ জনগণ তাদের বিদ্যুতের সমস্যা নিয়ে আমাদের কাছে সরাসরি আসতে পারে। বর্তমান সরকার ২০০৯ সালে ক্ষমতা গ্রহণের পূর্বে ৩০ বছরের পল্লী বিদ্যুতের গ্রাহক সংখ্যা ছিল মাত্র ৭৪ লক্ষ। বর্তমান সরকারের আমলে ১০ বছরে সংখ্যা বৃদ্ধি পেয়ে ২ কোটি ৭২ লক্ষ হয়েছে। তিনি বলেন, গ্রাহক আমাদের কাছ থেকে হয়রানি নির্মূল, দালাল প্রতিরোধের মাধ্যমে উত্তম গ্রাহক সেবা পাবে। নিরবচ্ছিন্ন মানসম্মত বিদ্যুৎ সরবরাহ করতে আমরা বদ্ধপরিকর। ‘রাইট-অফ-ওয়ে’ বাস্তবায়ন, পরিমিত বিদ্যুৎ ব্যবহার, নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ, অবৈধ বিদ্যুৎ ব্যবহার/বিদ্যুৎ চুরি/পার্শ্ব সংযোগ হ্রাস করন ও বিদ্যুৎ দুর্ঘটনা প্রতিরোধ করার জন্য আমাদের সকলের সাহায্য প্রয়োজন। বঙ্গবন্ধুর শততম বৎসর উদযাপনে পল্লী বিদ্যুৎ সমিতি শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিদ্যুৎকে সবার আগে স্থান দিয়েছেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৫ সেপ্টেম্বর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!