• ব্রেকিং নিউজ

    শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার হয়ে ইন্দোনেশিয়া যাচ্ছেন শরীয়তপুরের মুহসিন রেজা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ৩০ জুন ২০১৯ সময়: ৯:১৫ অপরাহ্ণ 1207 বার

    শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার হয়ে ইন্দোনেশিয়া যাচ্ছেন শরীয়তপুরের মুহসিন রেজা

    গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার হয়েছেন শরীয়তপুর জেলার সন্তান মো. মুহসিন রেজা। গত ২৩ জুন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব নাজমা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে। বিজ্ঞপ্তি থেকে জানা যায়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে ঘোষিত শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার-২০১৯ ক্যাটাগরিতে গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন মুহসিন রেজা।
    এর আগে ২০১৫ সালেও তিনি গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত হয়েছিলেন। জানা গেছে, সারাদেশ থেকে মুহসিন রেজাসহ মোট ২৫ জন শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন। শ্রেষ্ঠ শিক্ষা অফিসার হওয়ার গৌরর অর্জন করায় তাদের সবাইকে ইন্দোনেশিয়া সফরে পাঠাবে সরকার। সেখানে আধুনিক স্কুল পরিচালনার অনুশীলন সম্পর্কিত সপ্তাহব্যাপী প্রশিক্ষণে অংশ নিবেন তারা।
    মুহসিন রেজা বর্তমানে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায় শিক্ষা অফিসার হিসেবে নিয়োজিত আছেন। তার গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার সদর উপজেলায়। তার পিতা মরহুম আবুল হোসেন (সাবেক রূপালী ব্যাংক কর্মকর্তা) এবং মাতা নাজমা খানম (গৃহিণী)। ব্যক্তিগত জীবনে তিনি আবৃত্তি, দাবাসহ বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক কর্মকান্ডের সঙ্গে জড়িত। দাম্পত্য জীবনে তিনি দুই সন্তানের জনক। তার স্ত্রী সমাজসেবা অফিসার হিসেবে কর্মরত আছেন।
    তিনি ২০০৬ সালে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার উপজেলা শিক্ষা অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। চাকরী জীবনে পদার্পনের পর থেকেই তিনি অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্বপালন করে প্রাথমিক শিক্ষা ব্যবস্থার উন্নতিতে অবদান রেখে আসছেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/৩০ জুন ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!