Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পপুলার লাইফ ইনস্যুরেন্স ১৭তম আন্তঃজেলা মহিলা ভলিবল প্রতিযোগিতা

পপুলার লাইফ ইনস্যুরেন্স ১৭তম আন্তঃজেলা মহিলা ভলিবল প্রতিযোগিতা

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় পপুলার লাইফ ইনস্যুরেন্স ১৭তম আন্তঃজেলা মহিলা ভলিবল প্রতিযোগিতা ২০১৮ এর শুভ উদ্বোধন বাংলাদেশ ভলিবল স্টেডিয়াম ঢাকায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন, বাংলাদেশ পুলিশ এর মাননীয় ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। বিশেষ অতিথি ছিলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, ইফাদ গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক ইফতেখার আহমেদ টিপু।
মহিলা ভলিবল কমিটির চেয়ারম্যান পুলিশ সুপার (সিআইডি) সৈয়দা জান্নাত আরা এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু। এছাড়া ফেডারেশনের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকল ক্রীড়া সংগঠন এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, মোট ১২ টি দল নিয়ে ১৭তম আন্তঃজেলা মহিলা ভলিবল প্রতিযোগিতা ২০১৮ শুরু হয়েছে।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ পুলিশের মাননীয় ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, পপুলার লাইফ ইন্সুরে‌্যন্স এর উদ্যোগে যে খেলাধুলার আয়োজন করা হয়েছে এটি সত্যিই একটি ভালো উদ্যোগ। খেলাধুলা মানুষকে যেমন সুস্থ রাখে, তেমনি মাদক থেকেও দুরে রাখে। পপুলার লাইফ এর এ উদ্যোগ মাদকের বিরুদ্ধে মানুষকে সচেতন করতে উদ্ভুদ্ধ করবে। মাদক নির্মূল করতে আমরা সবসময়ই আপনাদের পাশে আছি, পাশে থাকব। বাংলাদেশ সরকার এবং প্রশাসন সবসময় আপনাদের পাশে থাকবে।

অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী বলেন,
আজকে মাদকে আসক্ত হচ্ছে কারা, যারা খেলাধুলার সাথে সম্পৃক্ত নেই, বেকার তারাই। সুতরাং মাদকাসক্তি থেকে বিরত থাকতে আমাদের খেলাধুলার দিকে সম্পৃক্ততা বাড়াতে হবে। আজকে মাদকের বিরুদ্ধে বর্তমান সরকার যে কঠোর উদ্যোগ নিয়েছেন আমি তার শতভাগ সফলতা কামনা করছি এবং আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী দেশ নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি মাদক মুক্ত দেশ হিসেবে বিশে^র দরবারে পরিচিতি লাভ করবে। আসুন আমরা সবাই সবার নিজ নিজ স্থান থেকে মাদককে না বলি, মাদকমুক্ত দেশ গড়ি।